২৬ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

বর্ষবরণের রাতে মায়াবী আলো আর ডিজের সঙ্গে পেটপুজো হয়ে যাক, রইল রেস্তরাঁর খোঁজ

Published by: Sayani Sen |    Posted: December 30, 2019 7:58 pm|    Updated: December 30, 2019 7:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজ করতে আর একেবারেই ভাল লাগছে না। মন উড়ু উড়ু তাই তো? নিশ্চয়ই ভাবছেন কখন সঙ্গী বা প্রিয়জনের হাত ধরে বর্ষবরণ সেলিব্রেট করবেন? শুধু রাস্তায় ঘুরে ফিরে বেড়ালেই তো হবে না। বাঙালির কাছে দুর্গাপুজোই হোক আর বর্ষবরণের রাতই হোক, পেটপুজো ছাড়া কোনও কিছুই জমে না। তাই ভাল খাওয়াদাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু ভাবুন, সারাদিন ঘোরাফেরার পর বছরের আর পাঁচটা দিনের মতো কি আর বাড়িতে রান্না করতে মন চায়? তার পরিবর্তে ওইদিন না হয় রেস্তরাঁতেই সারুন পেটপুজো। ওহ মাসের শেষ বলে পকেটের কথা ভাবছেন? কিন্তু এত চিন্তা করার কিছু নেই। কারণ, খুব কম খরচে রেস্তরাঁয় খাওয়া সম্ভব। রইল এমনই কয়েকটি রেস্তরাঁর খোঁজ।

কে ১৯:
বর্ষবরণের রাত উপভোগ করার জন্য বালিগঞ্জে কে ১৯ রেস্তরাঁয় ভিড় জমাতেই পারেন। সঙ্গীর হাত ধরে কিংবা পরিজনদের সঙ্গে সময় কাটানোর জন্য এর চেয়ে ভাল কোনও ঠিকানা হতেই পারে না। ৩১ ডিসেম্বর সন্ধে ৮টা থেকে বর্ষবরণের জন্য নানা অনুষ্ঠানের কথাও ভেবে রেখেছেন রেস্তরাঁ কর্তৃপক্ষ। আট থেকে আশি সকলেরই বিনোদনের জন্য রয়েছে জবরদস্ত বন্দোবস্ত। কন্টিনেন্টাল হোক কিংবা এই রেস্তরাঁর চাইনিজ ডিশ সবই আপনার মুখে লেগে থাকবে।

K-19

স্মোক শেক:
সঙ্গীর সঙ্গে একান্তে কিছুটা সময় কাটাতে চাইলে বালিগঞ্জের স্মোক শেক রেস্তরাঁয় আপনাকে যেতেই হবে। ডিজের তালে কোমর দোলাতে দোলাতে কখন যে বর্ষবরণের রাত কেটে যাবে বুঝতেই পারবেন না। কন্টিনেন্টালের পাশাপাশি চাইনিজ ডিশও পাবেন এখানে। তাই বর্ষবরণের রাতকে স্মরণীয় করে রাখার জন্য আর দেরি না করে আজই রেস্তরাঁর টেবিল বুক করুন।

Smoke Shake

[আরও পড়ুন: বাড়ির রান্না ভুলে ক্রিসমাসে সস্তায় রেস্তরাঁতেই সারুন পেটপুজো, রইল খোঁজ]

দ্য ব্রিউহাইভ:
ভালমন্দ খাওয়াদাওয়া এবং ডিজের সঙ্গে বর্ষবরণের রাত উপভোগ করতে চাইলে আপনি যেতেই পারেন সল্টলেক সেক্টর ফাইভের দ্য ব্রিউহাইভে। ৩১ ডিসেম্বর রাত আটটা থেকে ভোর ৩টে পর্যন্ত থাকছে নানা আয়োজন।

Brewhive

ইডেন প্যাভিলিয়ন:
সারাবছর পরিজনদের নিয়ে সেভাবে কোথাও যাওয়ার সময় পান না তাই তো? সে আক্ষেপ না হয় বর্ষবরণের রাতে দূরেই থাক। পরিবর্তে একটা রাত না হয় কাটুক আনন্দে। এই একটাদিন না হয় কাটান অন্যভাবে। সব কাজ ভুলে গিয়ে সন্ধেয় পরিজনদের হাত ধরে সায়েন্স সিটির ঠিক বিপরীতে ইডেন প্যাভিলিয়নে যেতেই পারেন।

Eden Pavilion

তাহলে আর দেরি কীসের? আজই বর্ষবরণের রাতে কী করবেন, কোথায় যাবেন সেই পরিকল্পনা করে ফেলুন। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement