২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

লকডাউনে চটজলদি রান্না করার জন্য ‘সার্ভিস ক্যাম্পেন’ চালু করল নেসলে-ম্যাগি

Published by: Bishakha Pal |    Posted: April 26, 2020 6:55 pm|    Updated: April 26, 2020 6:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে ঘরবন্দি মানুষ। যদি কোনওদিন রেস্তরাঁয় গিয়ে ভালমন্দ খতে ইচ্ছা হয়, উপায় নেই। তাই বাড়িতেই ভোজনরসিকদের জন্য সুস্বাদু খাবারের রেসিপি আনল নেসলে। রান্নাকে এখন আরও সহজ এবং উপভোগ্য করে তুলতে নতুন ‘সার্ভিস ক্যাম্পেন’ শুরু করেছে এই সংস্থা। তাদের প্রোডাক্ট ম্যাগির মাধ্যমে এই ক্যাম্পেন চালাচ্ছে নেসলে।

বর্তমান পরিস্থিতিতে, আমাদের গ্রাহকদের এমন কিছু বিকল্প চাই যাতে তারা বাড়িতে, হাতের কাছে থাকা সাধারণ সামগ্রী ব্যবহার করে পুষ্টিকর, সুস্বাদু খাবার তৈরি করতে পারেন। তাই তাদের ওয়েবসাইট https://www.maggi.in/ -এ তারা শেয়ার করেছে কিছু সুস্বাদু পদের রেসিপি। সেই রেসিপির মধ্যে যেমন আছে আলু-মটরের মতো নিরামিশ খানা, তেমনই আছে মটন-চিকেনের বাহারি পদ। রেসিপিগুলোকে কয়েকটি ভাগে ভাগ করা হয়েছে। এখানে আপনি পাওয়া যাবে সারা দেশের নানা জনপ্রিয় খাবারের রেসিপি। এতে রয়েছে তিনটি ক্যাটেগরি ‘মেড ইজি’, ‘মেড উইথ আ টুইস্ট’, এবং ‘মেড হেলদিয়ার’। বেশিরভাগ রান্নার রেসিপিতেই এই তিনটি অপশন দিচ্ছে নেসলে। যাতে আপনি আপনার সুবিধামতো ও ইচ্ছেমতো খাবার বানাতে পারেন।

[ আরও পড়ুন: লকডাউনে মিষ্টির অভাবে মুখ ব্যাজার? গরমাগরম রাজভোগ পৌঁছে যাবে আপনার ঘরে ]

চটজলদি রান্নার জন্য রয়েছে ‘Quick & Easy Recipes’। তিনটি সহজ পদ্ধতিতে মাত্র ১০ মিটে তৈরি হযে যাবে ‘সোয়া মটর’, ‘আলু মটর’, ‘ভেজিটেবল ফ্রাইড রাইস’-এর মতো খাবার। কীভাবে? তাই বিস্তারিত বলা আছে সেখানে। এছাড়া রয়েছে ‘অল টাইম ফেভারিট’ সেকশন। এখানে মিলবে জিভে জল আনা বিরিয়ানি, এগরোস্ট এবং চিকেন, মটন দিয়ে তৈরি বিভিন্ন পদের হদিশ। যাঁরা ম্যাগি খেতে ভালবাসেন, তাঁদের জন্য ম্যাগি দিয়ে নানা রকম পদ রয়েছে ‘ম্যাগি নুডলস রেসিপি’তে। যাঁরা লো ক্যালরির খাবার পছন্দ করেন, তাঁদের জন্য আলাদা সেকশন রয়েছে ওয়েবসাইটিতে। যার মধ্যে রয়েছে ঢ্যাঁড়সের তরকারি, বিটরুটের তরকারি, আলু-পটল ভাজা ইত্যাদি।

এই ক্যাম্পেনের লঞ্চের বিষয়ে, নিখিল চাঁদ, ডাইরেক্টর, ফুডস অ্যান্ড কনফেকশনারি, নেসলে ইন্ডিয়া বলেন, “এক শতকেরও বেশি সময় ধরে নেসলে ভারতীয়দের রান্নাঘরে জায়গা করে নিয়েছে। বর্তমানের মতো প্রতিকূল পরিস্থিতিতেও, সামান্য কিছু সামগ্রীর ব্যবহার করে, বাড়িতে যে রান্না হচ্ছে তাতে কিছুটা অন্যরকম টাচ থাকা প্রয়োজন। www.maggi.in-এর মাধ্যমে, আমরা সব ধরনের রাঁধুনিদের, আরও আত্মবিশ্বাস ও প্রত্যয়ের সঙ্গে নতুন নতুন ভাবনা কার্য্যকর করার উৎসাহ দিচ্ছি। একই সঙ্গে এখানে আপনি পেয়ে যাবেন এক্সপার্ট টিপস, যাতে আপনার রান্নার অভিজ্ঞতা আরো সুখকর হয়ে উঠতে বাধ্য। এই প্রথম, আমরা হোম শেফদের একটা প্ল্যাটফর্ম প্রদান করছি যেখানে তারা, ৭০০র বেশি জনপ্রিয় রেসিপি রান্না করার সুযোগ পাচ্ছেন। গ্রাহকদের কাছ থেকে পাওয়া ফিডব্যাক আমাদের আরও সমৃদ্ধ করবে। এই পরিষেবার মাধ্যমে আমরা মানুষকে প্রতিদিনের রান্নাকে স্মরণীয় অভিজ্ঞতা করে তুলতে পারবো বলে আশা রাখি।”

[ আরও পড়ুন: লকডাউনে ওজন ঝড়াতে এই ৫ ডিটক্স ওয়াটারই যথেষ্ট! রইল রেসিপি ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement