BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ফুচকার ভিতরে আলু নয়, রয়েছে বাটার চিকেন! স্বাদ কেমন?

Published by: Akash Misra |    Posted: September 28, 2021 8:55 pm|    Updated: September 28, 2021 8:55 pm

Photo of Butter Chicken Golgappa goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুচকা ভালবাসেন না এমন লোক দুনিয়ায় খুঁজে পাওয়া বেশ কঠিন। ফুচকার দোকানে দাঁড়িয়ে একের পর এক আবদার। কখনও ঝাল, কখনও টক, কখনও আবার টক-ঝাল-মিষ্টি ফুচকা। আলু মাখার সময় তো নানা বাহানা। কাঁচা লঙ্কা, ধনেপাতা, কত কী! তবে যে ফুচকার আলু নিয়ে এত রকমারি, ফুচকা থেকে যদি সেই আলুই গায়েব হয়ে যায়! ভাবছেন সে তো হতেই পারে, বাংলার বাইরে ফুচকা তো নানারকম। দিল্লি, মুম্বইয়ে পানিপুরি মানেই সুস্বাদু জলের সঙ্গে মটর আবার কোথাও ফুচকার অন্দরে ঘুঘনি। তবে যদি শোনেন ফুচকার ভিতরে থাকবে বাটার চিকেন! তাহলে?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি টুইটারে (Twitter) একটি ফুচকার ছবি দারুণ ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে ফুচকার ভিতরে রয়েছে মশালাদার বাটার চিকেন। দেবলীনা নামের এক নেটিজেন প্রথম এই ছবি শেয়ার করেন। ছবি শেয়ার করে দেবলীনা লিখলেন, ফুড ডেলিভারি অ্য়াপ থেকে ‘ফুচকা বাটার চিকেন ফুচকা’ (Butter Chicken Golgappa) অর্ডার করেছি। যেখানে ফুচকার ভিতর রয়েছে মশালাদার চিকেন এবং উপরে ছড়ানো ঝুড়িভাজা! তবে দেবলীনা কিন্তু এই ফুচকার স্বাদের ব্যাপারে কিছুই লেখেননি। যাঁরা ফিউশন ফুড খেতে ভালবাসেন তাঁদের কিন্তু ভাল লাগতেই পারে। 

Fuchka

[আরও পড়ুন: লঙ্কার রসগোল্লা! পুজোর আগে চমক দিল কালনা]

দেবলীনার এই ছবি শেয়ার হতেই শোরগোল পড়ে যায় টুইটারে। নেটিজেনরা এই ফুচকা দেখে রীতিমতো হতবাক। নেটিজেনরা ছবির নিচে লিখতে থাকেন, ‘এরকম ফুচকা মুখে দেওয়া যাবে না।’ অনেকে আবার লিখলেন, ‘এটা একটা পাপ।’ কেউ কেউ লিখলেন, ‘ফুচকা আর চিকেন, জুটিটা বড্ড ক্ষতিকারক।’

[আরও পড়ুন: চায়ের কাপে চুমুক দিলেই হুইস্কির স্বাদ! বর্ধমানে দেদার বিকোচ্ছে রকমারি ‘ফিউশন টি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement