১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হ্যালোইন পার্টির প্ল্যান করছেন? ঢুঁ মারতে পারেন কলকাতার এই পাবগুলোতে

Published by: Akash Misra |    Posted: October 30, 2021 10:14 pm|    Updated: October 30, 2021 10:23 pm

Plan your Party with these Best Places in Halloween | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমাদের ভূতচতুর্দশী আর পাশ্চাত্যের হ্যালোইন। ঠিক যেন একই সুতোয় গাঁথা। এ রাতটা তেঁনাদের। হ্যালোইন রাত হোক বা ভূতচতুর্দশী। মানুষ কিন্তু তেঁনাদের এই আগমন নিয়ে একটুও ভীত নয়। বরং এই তিথিকে নানাভাবে সেলিব্রেট করতেই ব্যস্ত। আর তাই তো হ্যালোইন পার্টি পাশ্চ্যেতের সঙ্গে সঙ্গে এদেশেও সমান জনপ্রিয়।

রবিবার রাতেই গোটা বিশ্ব মেতে উঠবে হ্যালোইনে। কলকাতাও বাদ যাবে না। আর তাই তো আপনার হ্যালোইন পার্টিকে জমজমাট করতে একেবারে তৈরি শহরের বেশ কয়েকটি পাব।

লর্ড অফ দ্য ড্রিঙ্কস
হ্যালোইন পার্টির জন্য লর্ড অফ দ্য ড্রিঙ্কস একেবারে তৈরি। ব্ল্যাক উইডো থিমে এবার সেজে উঠেছে এই পাবের প্রত্যেকটি পানীয়। পাবেন ব্লাড সাকার, ডেথড ইন দ্য আফটার নুন, হন্টেড গ্রেভিয়ার্ড। প্রত্যেকটি পানীয়ই একেবারে অভিনব। তবে শুধু পানীয়তেই নয়। খাবারেও রয়েছে নানা সম্ভার।

[আরও পড়ুন: গল্প নয়, সত্যি! খাস কলকাতায় নিলামে উঠছে সুস্বাদু খাবার, জলের দরে পেতে পারেন লোভনীয় পদ]

হার্ড রক ক্যাফে
প্রতিবারের মতো এবারেও হার্ড রক ক্যাফে নিজেকে তৈরি করে ফেলেছে হ্যালোইন পার্টির জন্য। এখানে মিলবে অভিনব সব পানীয়। রেড মুন, ব্লিডিং মোহিতো, ট্রপিক্যাল  গোস্ট এবং উইচ ব্রিউ। খাবারেও রয়েছে দারুণ সব অপশন।

ট্র্যাফিক গ্যাস্ট্রোপাব

ইয়ং জেনারেশনের কাছে নতুন হ্যাং আউট পয়েন্ট হিসেবে গ্যাস্ট্রোপাব বেশ জনপ্রিয়। এই পাবের রঙ চঙে ইন্টেরিয়র মনকাড়া। হ্যালোইন পার্টিতে এই পাবে মিলবে দারুণ সব ককটেল। অবশ্যই ট্রাই করুন ভ্যাম্পায়ার শট, স্কেলিটন ব্লাড।

হ্যালোইন পার্টিতে ঢুঁ মারতে পারেন সল্টলেক সিটি সেন্টারের ক্যান্টিন পাব অ্যান্ড গ্রাবেও কিংবা দক্ষিণ কলকাতার পোর্টব্লেয়ার কফি হাউজ। এই দুই জায়গাও সেজে উঠেছে হ্যালোইনের সাজে।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় খাবারের ছবি পোস্ট করলে বাড়ে ওজন! কেন একথা বলছেন বিশেষজ্ঞরা?]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে