BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Fanta Omelette এখনও খাননি? Viral Recipe মিস করবেন না

Published by: Sayani Sen |    Posted: August 8, 2021 4:19 pm|    Updated: August 8, 2021 4:21 pm

Surat's shop sells fanta omelette, this recipe is viral in social media । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অমলেট নিশ্চয়ই খান। মোটের উপর কমবেশি চটজলদি এই খাবার খেতে ভালই লাগে। কিন্তু ফ্যান্টা দিয়ে অমলেট চেখে দেখেছেন কখনও? আচ্ছা চেখে দেখার কথা না হয় বাদই দিলাম। কাউকে এভাবে অমলেট তৈরি করতে দেখেছেন? অনেক ভেবেচিন্তে মনে করতে পারলেন না তাই তো? অর্থাৎ কস্মিনকালেও এমন রেসিপির সাক্ষী হননি আপনি। তবে জানেন কি ফ্যান্টা অমলেটেই এখন মন মজেছে নেটিজেনদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ফুড ব্লগার একটি ভিডিও শেয়ার করেন। ওই ভিডিওতেই তিনি ফ্যান্টা অমলেটের (Fanta Omelette) সঙ্গে সকলের পরিচয় করান। একেবারে ব্যতিক্রমী অমলেট প্রায় দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বইতে থাকে লাইক, কমেন্টের বন্যা। জানা গিয়েছে সুরাটের একটি দোকানে নাকি এমন ফ্যান্টা অমলেট বিক্রি হচ্ছে। দোকান মালিক ফ্যান্টা অমলেটের নাম দিয়েছে ফ্যান্টা ফ্রাই। সেখানে অবশ্য ফ্যান্টা ছাড়াও থামস আপ, লিমকা ফ্রাইও পাওয়া যায়।

[আরও পড়ুন: সোনা দিয়ে তৈরি আইসক্রিম! চেখে দেখতে কত খরচ জানেন?]

এবার চলুন জেনে নেওয়া যাক ঠিক কীভাবে তৈরি হচ্ছে ফ্যান্টা অমলেট? ভিডিওতে দেখা গিয়েছে, একটি কড়াইতে তিনটি ডিমকে ভেজে তুলে রাখা হয়েছে। তারপর বিভিন্ন ধরনের মশলার মিশেলে গ্রেভি তৈরি করা হচ্ছে। তার মধ্যে মিশিয়ে দেওয়া হয় ফ্যান্টা। ক্রেতার পছন্দ অনুযায়ী ফ্যান্টার বদলে কখনও থামস আপ আবার কখনও লিমকাও মিশিয়ে দেওয়া হচ্ছে। এবার আসি দামের কথায়, ফ্যান্টা অমলেট খেতে চাইলে সাধারণ অমলেটের তুলনায় একটু বেশি টাকা যে পকেট থেকে বেরবে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এক একটি ফ্যান্টা অমলেটের দাম ২৫০টাকা। চাইলে আপনিও চেখে দেখতেই পারেন ফ্যান্টা ফ্রাই। কে বলতে পারে, এ স্বাদই হয়তো আপনার মনে ধরে গেল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ২ ফুটের এগ চিকেন রোল এবং পাঁপড় দিয়ে বানানো পাস্তাও ভাইরাল হয়ে যায়। সে তালিকাতেই নবতম সংযোজন ফ্যান্টা অমলেট। 

[আরও পড়ুন: ‘বিশ্বের সবচেয়ে দামি’ Burger চেখে দেখবেন নাকি? দাম শুনলে আঁতকে উঠতে পারেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement