BREAKING NEWS

১৬ আষাঢ়  ১৪২৭  বৃহস্পতিবার ২ জুলাই ২০২০ 

Advertisement

‘খাওয়াব যতনে’, প্রেমদিবসে প্রিয়জনের সঙ্গে লাঞ্চ-ডিনারে গন্তব্য হোক এই রেস্তরাঁগুলি

Published by: Sucheta Sengupta |    Posted: February 13, 2020 9:51 pm|    Updated: February 13, 2020 9:51 pm

An Images

প্রেমদিবসে মনের মানুষকে প্রাণ ভরে খাওয়ানোর সাধও তো থাকে। আর তার জন্য  প্রস্তুত হচ্ছে শহরের রেস্তরাঁগুলিও। নানা স্বাদের সম্ভার আর অফার নিয়ে তৈরি। সুলুক-সন্ধান দিলেন সোমনাথ লাহা

ফ্রাইডে রিলিজ
সল্টলেকের সেক্টর ওয়ান স্থিত রেস্তরাঁ ‘ফ্রাইডে রিলিজ’ ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে পুরোপুরি প্রস্তুত তাদের রসনার ডালি সাজিয়ে নিয়ে। প্রেমদিবসের স্পেশাল মেনু তালিকায় রয়েছে শেফের পছন্দের মশালা ক্রিসপি ফ্রাই সুইট পটেটো, চিকেন গুলাবি টিক্কা, বাটার প্রণ টার্টস, পেরিপেরি উইংস, স্ট্রবেরি স্যালাড, শার্লে টেম্পল, রয় রজারস ও রেড ভেলভেট চিজ কেকের মতো জিভে জল আনা পদ।
এখানেই শেষ নয়। রয়েছে আকর্ষণীয় এক অফারও। এই বিশেষ দিনে ‘ফ্রাইডে রিলিজ’ রেস্তোরাঁ খাওয়াদাওয়া করতে এসে নিজের পার্টনারের সঙ্গে ছবি তুলে নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পোস্ট করুন এবং সেইসঙ্গে ট্যাগ করুন ফ্রাইডে রিলিজ রেস্তরাঁকে। তাহলেই খাবারের বিলের উপর পেয়ে যাবেন ১৪ শতাংশ ছাড় সঙ্গে সঙ্গেই। ১৪ ফেব্রুয়ারি দুপুর ১২টা থেকে রাত ১১টা পর্যন্ত এখানে এসে নিতে পারেন এই পদগুলির আস্বাদ। 

  • খরচ – দু’জনের জন্য ১,০০০ টাকা (বার ব্যতীত)।friday-release-resto

মিনিস্ট্রি অফ বুজ

নিউটাউনের এই পাব কাম রেস্তরাঁয় প্রেম দিবসের দিন আয়োজন করা হয়েছে ‘লাভ এক্সপ্রেস ২০২০’, যেখানে খাওয়া দাওয়া, গান-নাচে এক অনন্য মেলবন্ধন হয়ে উঠতে চলেছে এই বিশেষ দিনটিতে। পানীয়র মধ্যে রয়েছে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট এইট ইয়ো, স্টার্লিং রিজার্ভ বি টেন, ভার্ভ বাকার্ডি হোয়াইট, ওল্ড মঙ্ক, টুবর্গ, বাডওয়াইসার অ্যান্ড ইন্ডিয়ান জিন। খাবারের তালিকায় রয়েছে ক্রিসপি চিলি বেবিকর্ন, তন্দুরি আলু, চিলি চিকেন ইন ধাবা স্টাইল, মশালা ককটেল ফিশ ফিঙ্গার এবং মুর্গ টিক্কা ইন স্কুয়ারস -এর মতো জিভে জল আনা পদ।

[আরও পড়ুন: অনলাইনে সবচেয়ে জনপ্রিয় কোন খাবার? নাম শুনলেই জিভে জল আসবে]

  • ১৪ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে রাত ১টা পর্যন্ত ‘মিনিস্ট্রি অফ বুজ’-এ এসে নিতে পারবেন এই খাদ্য ও পানীয়র আস্বাদ। 
  • খরচ – কাপলসের জন্য ২৪৯৯ টাকা। স্ট্যাগের রসনার ক্ষেত্রে ১৯৯৯ টাকা।

tandoori-aloo

পরাঠে ওয়ালি গলি
শরৎ বোস রোডের বাই লেন স্থিত এই পরোটার জয়েন্টটি ইতিমধে্যই শহর তিলোত্তমার রসনাপ্রেমীদের মন জয় করে নিয়েছে তাদের রকমারি পরোটার স্বাদে। প্রেম দিবস তথা ভ্যালেন্টাইনস ডে-তে এবার পরাঠেওয়ালি গলি হাজির তাদের ‘বসন্ত মেনু’র ডালি সুসজ্জিত করে। বসন্ত মেনুর এই সুবাসিত ডালির মধে্য রয়েছে কালে চনে অউর আদ্রক কা পরাঠা, মেথিমটর মালাই পরাঠা, মেথি চিকেন পরাঠা, পালকপনির পরাঠা, আন্ডা কালিমির্চ পরাঠা, বরবট্টি কা পরাঠা, ফুটপাথওয়ালা মামলেট টোস্ট, চিজচিলা, মুরব্বে কা পরাঠা এবং ডেজার্ট কাম মেন কোর্স গাজর কে হালুয়ে কা পরাঠা। ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই ‘বসন্ত মেনু’র স্বাদ রসনাপ্রেমীরা নিতে পারবেন ২১ ফেব্রুয়ারি পর্যন্ত ‘পরাঠেওয়ালি গলি’ রেস্তরাঁয় এসে।

methi-chicken-partha

  • সময় : সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত।

সুগারি ট্রিটস

চকোলেট, কেক ছাড়া কি ভ‌্যালেন্টাইনস ডে-র স্বাদ পরিপূর্ণ হয়? উপহার তাই যদি হয় কেক, চকোলেট, ব্রাউনিজ ও কুকিজের হ‌্যাম্পার তাহলে আপনার মনের মানুষটির অনাবিল হাসিতে সেই ছোঁয়ার হদিশ পাবেন আপনি। সল্টলেক সেক্টর ফাইভের ওশান গ্রিলের ‘দ‌্য কেক স্টোরি’-এবার ভ‌্যালেন্টাইনস ডে-তে সেই মন ভাল করা সারপ্রাইজ হ‌্যাম্পারগুলিই সুসজ্জিত করে রেখেছে প্রেমিক-প্রেমিকাদের জন‌্য।

[আরও পড়ুন: নোনতা পদে ভিন্ন স্বাদ আনতে পারে সামান্য একটু নতুন গুড়, রইল ব্যতিক্রমী রেসিপি]

এদের হ‌্যাম্পারের মধ্যে রয়েছে – হোমমেড চকোলেটস উইথ অ‌্যাসর্টেড ফিলিংস, অ‌্যামারেট্টি কুকিজ, চকোলেট পাইলড আপ কুকিজ, মিনি কাপকেকস, অরেঞ্জ অ‌্যান্ড ডার্ক চকোলেট মার্বেল টি কেক/লেমন টি কেক অথবা ড্রাই ফ্রুট অ‌্যান্ড নাট কেক, কাস্টমাইজড মিনি কেকস, মিনি ব্রাউনি টার্টস। এছাড়াও রয়েছে ফ্রাজ ব্রাউনি স্লাই সেস। একদম পকেট ফ্রে ন্ডলি এই হ‌্যাম্পারগুলি অনায়াসেই বুক করতে পারেন এবারের প্রেমদিবসে প্রিয় মানুষটির জন‌্য। চাইলে বিস্তারিত খোঁজ নিতে পারেন ‘দ‌্য কেক স্টোরি’-র ফেসবুক পেজে। খরচ পড়বে ১৯৯ টাকার মতো।

choco-cake

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement