BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

৮ কিলো ওজনের ‘বাহুবলি শিঙাড়া’, খেতে পারলেই পুরস্কার ৫১ হাজার টাকা! দেখুন ভাইরাল ভিডিও

Published by: Akash Misra |    Posted: October 28, 2022 5:03 pm|    Updated: October 28, 2022 5:03 pm

Viral video of 'Bahubali Samosa' stuns internet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিঙারার সাইজ দেখলে একেবারে বমকে যাবেন। যেমন লম্বা, তেমন চওড়া। ওজন আট কিলো! সাধে কি আর এর নাম ‘বাহুবলি শিঙাড়া’। হ্যাঁ, ঠিকই পড়েছেন। মীরাটের এক মিষ্টির দোকানে এরকমই এক শিঙাড়া বিক্রি হচ্ছে। যা দেখলে চক্ষু চড়ক গাছ হতে বাধ্য। তবে শুধু এই শিঙাড়া বিক্রি নয়, এই মিষ্টির দোকানে চলছে এক অভিনব প্রতিযোগিতাও। যে এই বাহুবলি শিঙাড়াটি দ্রুত খেতে পারবেন, তিনি পাবেন ৫১ হাজার টাকা! তবে একটাই শর্ত, আট কিলোর এই শিঙারা যেন একটুও ফেলা না যায়!

উৎসবের মরশুমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘বাহুবলি শিঙাড়া’র ভিডিও। ইতিমধ্য়েই প্রায় পঞ্চাশ হাজার জন দেখে ফেলেছে এই ভিডিও। ‘বাহুবলি শিঙাড়া’র ভিডিও শেয়ার করেছেন হর্ষ গোয়েঙ্কাও। এই ভিডিও শেয়ার করে হর্ষ লিখলেন, ‘দিওয়ালিতে আমার স্ত্রী আমাকে একাধিক মিষ্টি ও শিঙাড়া খেতে বারণ করেছে, তাই আমি এই শিঙাড়া অর্ডার করতে চাই…!’

[আরও পড়ুন: চিকেন-মটন বাদ, ডিম দিয়ে বানানো এসব রেসিপি চেখে দেখলে স্বাদ ভুলতেই পারবেন না ]

তবে শুধু হর্ষ গোয়েঙ্কা নন, বহু নেটিজনেই এই ভিডিও দেখে একেবারে হতবাক। নেটিজেনদের কথায়, এক শিঙাড়ায় পুরো পরিবার পেটপুজো করে ফেলবে। অনেকে আবার বলছে, বাহুবলি ছবির নায়ক প্রভাসও এই শিঙাড়া খাওয়ার আগে দু’বার ভাববেন!

আজব খাবারের ভিডিও এর আগেও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল চকোলেট বিরিয়ানি, স্ট্রবেরি বিরিয়ানি বানানোর রেসিপি। এমনকী, রসগোল্লার সঙ্গে তেঁতুলজল মিশিয়েও রাস্তায় বিক্রি করতে দেখা গিয়েছে আজব ফিউশন ফুড। তবে এত বড় শিঙাড়া দেখে নেটিজেনদের কিন্তু কৌতুহলের শেষ নেই। 

[আরও পড়ুন: প্রেম আর পেটপুজো একসঙ্গে করতে চান? ঘুরে আসুন কলকাতার এই ৫ রুফটপ রেস্তরাঁয়]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে