BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জমিয়ে দিন দোলের পেটপুজো, ঘুরে আসুন কলকাতার এসব রেস্তরাঁয়

Published by: Akash Misra |    Posted: March 17, 2022 9:01 pm|    Updated: March 17, 2022 9:23 pm

you can try these restaurant of kolkata for holi celebration | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশেষ দিনে, বিশেষ খাবার। উৎসবে যদি খানাপিনা কবজি ডুবিয়ে না হয়, তাহলে সে উৎসবের রং একেবারেই ফিকে। আর এবার রঙের উৎসব। রং খেলার শেষে যদি জমিয়ে পেটপুজো হয়, তাহলে তো কথাই নেই! আর এই পুরো ব্যাপারটাই জমে যেতে পারে সল্টলেক সেক্টর ফাইভের ‘রং দে বসন্তি’ ধাবাতে। হ্যাঁ, এবারের দোলের খাওয়াদাওয়ার সেরা ঠিকানা হয়ে উঠতে পারে এই ধাবা। বিশেষ করে এই ধাবার নতুন ডিনার মেন্যু একেবারে জিভে জল আনা!

কী কী পাবেন মেন্যুতে?

এই ধাবার ডিনার মেন্যুতে রয়েছে ‘আটারলি বাটারলি চিকেন’, চিকেনের নতুন রেসিপি ‘মাটিয়া মহল’, ‘চম্পারন মিট’, ‘অমৃতসরি পিন্ডি চানে’, ‘কালে ওয়ালে’র মতো সুস্বাদু সব খাবার। পাত শেষের মিষ্টিতেও রয়েছে অভিনবত্ব। রয়েছে ‘টিল্লে ওয়ালি কুলফি’, ‘রুহ আফজা টুটি ফ্রুটি’। শুধু স্বাদে নয়, এই ধাবার খাবার বেশ পকেট ফ্রেন্ডলিও। দু’জনের জন্য খরচা পড়বে ৭০০ টাকা মাত্র।

তবে শুধু এই ধাবা নয়, হোলির পেটপুজোয় ঢুঁ মারতে পারেন শহরের আরও কিছু রেস্তরাঁ ও পাবে।

[আরও পড়ুন: এবার বাসি রুটি দিয়েই তৈরি করে ফেলুন নতুন ৩ টি পদ, রইল সহজ রেসিপি ]

ট্র্যাফিক গ্যাস্ট্রোপাব
হোলি উপলক্ষে ট্র্যাফিক গ্যাস্ট্রোপাবে মিলবে ‘রেনবো শটস’, ‘স্পেশাল ঠান্ডাই’, ‘রং বরসে’, ‘রঙ্গোলি ককটেল প্ল্যাটার’। তবে শুধু পানীয়তেই নয়, এই পাবের ফুড মেন্যুও দারুণ।

ক্যান্টিন পাব অ্যান্ড গ্রাব

এই পাবের মেন্যুতে যেন রঙের ছড়াছড়ি। মিলবে ‘সিঙ্গাপুরিয়ান পোহ পাই’, ‘পেপার ব্লাস্ট চিকেন’, ‘গুলাবি আনারদানা পনির টিক্কা’, ‘গুলাল মুর্গ টিক্কা’। পানীয়তেও রয়েছে ‘মস্ত ঠান্ডাই’, ‘ওশন ব্রিজ’।

লর্ড অফ দ্য ড্রিঙ্কস

দোল উপলক্ষে হার্ড রক ক্যাফেতে মিলবে নতুন দুটি পানীয় ‘মটকা তিনি’ ও ‘পান তিনি’। এই দুই ককটেলের সঙ্গে চেখে নিতে পারেন এই পাবের মেন্যুও। 

হার্ড রক ক্যাফে

‘রিদম অ্যান্ড রোজ মুলে’ এবং ‘ব্ল্যাকবেরি স্পার্কলিং সাংগ্রিয়া’। ‘হার্ড রক ক্যাফে’তে পৌঁছে অবশ্যই এগুলো অর্ডার দিন। সঙ্গে থাকুক ‘ট্রপিক্যাল বার্গার’, ‘কাটসু চিকেন বার্গারে’র মতো সুস্বাদু খাবার।

 

মসালা ২১
হোলির খানাপিনায় যদি কাবাবে মেতে উঠতে চান তাহলে ঢুঁ মারতে পারেন ‘মসালা ২১’ রেস্তরাঁতে। ট্রাই করুন ‘রং বিরঙ্গে কাবাব প্ল্যাটার’, ‘হোলি স্পেশাল মটন কারি’, ‘চিকেন মালাই কাবাব’, ‘লাসুনি কাবাবে’র মতো সুস্বাদু খাবার।

আমিনিয়া

কাবাব প্রেমী হলে যেতে পারেন আমিনিয়াতেও। ট্রাই করুন ‘গলৌটি কাবাব’, ‘কস্তুরী কাবাব’, ‘মটন কাবাব’। আমিনিয়ার স্পেশাল বিরিয়ানি তো রয়েইছে। পাত শেষে ট্রাই করতে পারেন ফিরনিও। 

 

[আরও পড়ুন: মাত্র কয়েক মিনিটেই বাড়িতে বানিয়ে ফেলুন রাশিয়ান স্যুপ, রইল সহজ রেসিপি ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে