ad
ad

Breaking News

Zomato

কলকাতায় বসে অর্ডার করুন হায়দরাবাদের বিরিয়ানি বা লখনউয়ের কাবাব, সুযোগ দিচ্ছে জোম্যাটো

যে কোনও জায়গায় মিলবে ভিন রাজ্যের খাবার, জানিয়েছে এই ডেলিভারি অ্যাপ।

Zomato launches new service, order will be delivered in different cities | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:August 31, 2022 7:29 pm
  • Updated:August 31, 2022 7:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈচিত্র্যময় ভারতের অন্যতম প্রধান আকর্ষণ হল দেশের নানা প্রান্তের খাবার। কিন্তু প্রতিদিনের ব্যস্ততার মাঝে কী আর হায়দরাবাদের বিরিয়ানি বা রাজস্থানের লাল মাস চেখে দেখা যায়? তবে এবার সেই সুযোগ আসতে চলেছে। বাড়িতে বসেই শুধুমাত্র ফোনে আঙুল চালালেই মিলবে দেশের যে কোনও প্রান্তের লোভনীয় সব খাবার। তাও মাত্র একদিনের মধ্যেই! নতুন এই পরিষেবা আনতে চলেছে জোম্যাটো (Zomato)।

জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটোর নয়া উদ্যোগের ফলে ভারতের যে কোনও জায়গা থেকেই খাবার অর্ডার করা যাবে। সংস্থার কো-ফাউন্ডার দীপিন্দার গোয়াল জানিয়েছেন, “কলকাতার বেকড রসগোল্লা, হায়দরাবাদের বিরিয়ানি, বেঙ্গালুরুর মাইসোর পাক, লখনউয়ের কাবাব, দিল্লির বাটার চিকেন, জয়পুরের পিঁয়াজ কচুরি-সবই পাওয়া যাবে জোম্যাটোর নতুন পরিষেবার মাধ্যমে। মাত্র একদিনের মধ্যেই বিমান বা সড়কপথে অর্ডার পৌঁছে দেওয়া হবে।

[আরও পড়ুন: পুজোর গন্তব্য উত্তরবঙ্গ? ২০ সেপ্টেম্বর থেকে শুরু ‘সবুজের পথে হাতছানি’র বুকিং]

অর্ডার ডেলিভারি হয়ে গেলেও ফের গরম করে নেওয়া যাবে। নতুন এই পরিষেবা (Zomato New Service) শুরু করার আগে বেশ কয়েকবার ট্রায়াল করে নেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে। দীর্ঘ সময় রাস্তায় থাকলেও যেন খাবারের মান বা গুণ নষ্ট না হয়, সেই পরীক্ষা করার পরেই নতুন পরিষেবা শুরু করা হচ্ছে। এমনভাবে খাবার প্যাক করা হবে, যাতে সফর করার সময়ে পড়ে গিয়ে নষ্ট না হয়। চলন্ত ফ্রিজারের ব্যবস্থাও করা হবে, যেন খাবার একদম ঠিক থাকে।

জোম্যাটোর তরফে বলা হয়েছে, নানা কারণে দেশের অন্য শহরে গিয়ে সেখানকার খাবার খাওয়ার সুযোগ হয় না অনেকেরই। কিন্তু সেই সব শহরের নামের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে যেসব খাবার, সেই স্বাদ থেকে কেন বঞ্চিত হবেন সাধারণ মানুষ? এই প্রশ্ন থেকেই শুরু হয়েছে এই পরিষেবা। নতুন পরিষেবার নাম দেওয়া হয়েছে ইন্টারসিটি লেজেন্ড। তবে প্রাথমিক ভাবে এই পরিষেবা পাওয়া যাবে কেবলমাত্র দক্ষিণ দিল্লি এবং গুরগাঁওতে। কিছুদিন পরে দেশের নানা শহরে এই পরিষেবা পৌঁছে দেওয়া হবে।

[আরও পড়ুন: এবার অনলাইনেই অর্ডার করা যাবে ‘লালবাগচা রাজা’ গণেশের প্রসাদ, জেনে নিন খুঁটিনাটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ