৮ শ্রাবণ  ১৪২৬  বুধবার ২৪ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট রয়েছে? তাহলে অন্যের ছবি দেখতে এবং অন্যকে নিজের ছবি দেখাতে যে ভালবাসেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু আপনাকে যদি প্রস্তাব দেওয়া হয় এখনও পর্যন্ত আপলোড করা সমস্ত ছবি ডিলিট করে দিতে, করবেন? না, একেবারে অকারণে নয়। কী শর্তে নিশ্চয়ই জানতে চাইবেন। ইনস্টাগ্রামের সব ছবি মুছে ফেললে আগামী এক বছরের জন্য বিনামূল্যে বিমান সফর করতে পারবেন। এবার বলুন, রাজি?

[আইপিএলের ক্যামেরার পিছনের খবর এবার ওয়েবসিরিজে]

এমনটাও সম্ভব? বিশ্বাস হচ্ছে না তো? তাহলে শুনুন। জেটব্লু বিমান সংস্থা সত্যিই এমন এক অফারের কথা ঘোষণা করেছে। যতদিন যাচ্ছে ততই বাড়ছে সোশ্যাল মিডিয়া ইউজারের সংখ্যা। সেই নেটিজেনদের হাতিয়ার করেই নিজেদের কোম্পানির প্রচার করতে চাইছে JetBlue। আর প্রচারের বিষয়বস্তু এর চেয়ে লোভনীয় আর কী-ই হতে পারে। নেটিজেনদের যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে, আপাত দৃষ্টিতে তা খুব কঠিন কিছু নয়। না কোনও কষ্টসাধ্য গেম খেলতে হবে, আর না কোনও কঠিন প্রশ্নের উত্তর দিতে হবে। শুধু ইনস্টাগ্রামে ঢুকে নিজের আপলোড করা ছবিগুলি মুছে ফেললেই কাজ শেষ। কিন্তু সোশ্যাল মিডিয়ার পোকারাই জানেন, এ কাজ ঠিক কতটা কঠিন। সুন্দর ফটোগ্রাফি কিংবা আনন্দের মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করার পর তা অনেক এডিট-এফেক্ট দিয়ে লোড করে থাকেন ইউজাররা। তারপর নজর থাকে প্রতিক্রিয়ার দিকে। কে কী প্রশংসা করল, কটা লাইক পাওয়া গেল, ইত্যাদি ইত্যাদি। কিন্তু আচমকা এমন লোভনীয় প্রস্তাব পেয়ে দোটানাতেই পড়ার কথা তাঁদের। তবে সহজ উপায়ও আছে। একটি নতুন অ্যাকাউন্ট খুলে ফেলতে পারেন। সেখান থেকেই অংশ নিতে পারেন প্রতিযোগিতায়।

[অনুমতি ছাড়া গ্রুপে অ্যাড নয়, হোয়াটসঅ্যাপে আসতে চলেছে নতুন ফিচার]

জেটব্লু-র All You Can জেট পাসের ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। যেখানে বলা হয়েছে, যে কোনও একজন সৌভাগ্যবান বিজেতাই এই অফারটি পাবেন। চলতি বছর ১ এপ্রিল থেকে ২০২০ সালের ৩১ মার্চের মধ্যে এই সংস্থার বিমানের টিকিটের জন্য কোনও মূল্য দিতে হবে না তাঁকে। প্রতিযোগীদের জেটব্লুয়ের একটি ছবি আপলোড করে “All You Can _____” শূন্যস্থানটি ভরতে হবে। পোস্ট করে তা ট্যাগ করতে হবে JetBlue-কে। আর সঙ্গে জুড়ে দিতে হবে allyoucanjetsweepstakes হ্যাশট্যাগটি। প্রতিযোগিতার শেষ দিন ৮ মার্চ। কিন্তু শুধুমাত্র আমেরিকানরাই এতে অংশ নিতে পারবেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং