১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জিওর ধামাকা অফার, পেতে পারেন ৩,৩০০ টাকা পর্যন্ত ‘সারপ্রাইজ ক্যাশব্যাক’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 26, 2017 9:17 am|    Updated: December 26, 2017 9:22 am

Jio introduces 'surprise cashback' offer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধামাকা অফারে ফের বাজিমাত জিওর। জিওকে টেক্কা দিতে বিভিন্ন টেলিকম সংস্থাগুলি প্রতিযোগিতায় নেমেছে। নতুন বছরের মুখে তা চলছে জোরকদমে। ডেটার দাম কমেছে প্রায় প্রত্যেক ক্ষেত্রেই। এবার অবশ্য ক্যাশব্যাকে বাকিদের টেক্কা দেওয়ার ভাবনা মুকেশ আম্বানির সংস্থা। নিউ ইয়ার অফারের পর এবার রিলায়েন্স জিও নিয়ে এল সারপ্রাইজ ক্যাশব্যাক অফার। যেখানে সর্বোচ্চ ৩,৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলতে পারে।

প্রতিদিন ১ জিবি ডেটা দিচ্ছে Vodafone, জানেন কত টাকায়? ]

জিওর ট্রিপল ক্যাশব্যাক অফারের কথা গ্রাহকদের অজানা নয়। দফায় দফায় তার মেয়াদ বাড়ানোও হয়েছিল। ২৫ ডিসেম্বর তা শেষ হয়েছে। এর মধ্যে নতুন বছরের জন্য দুটি নতুন প্ল্যান ঘোষণা করা হয়েছে। সেই সঙ্গে এল এই সারপ্রাইজ ক্যাশব্যাক অফারও। জিওর নম্বরে ৩৯৯ টাকা রিচার্জের ক্ষেত্রে মিলবে এই অফার। ১৫ জানুয়ারীর মধ্যে এই রিচার্জ করতে হবে। ট্রিপল ক্যাশব্যাক অফারের পরিমাণ ছিল সর্বোচ্চ ২৫৯৯ টাকা। এক্ষেত্রে ক্যাশব্যাকের সুযোগ অনেকটাই বাড়ল। ২৬ ডিসেম্বর থেকেই চালু হচ্ছে এই নয়া অফার। ৩৯৯ টাকার প্ল্যানে ৭০ দিনের জন্য ৭০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। দৈনিক খরচের পরিমাণ ১ জিবি। এছাড়া অন্যান্য প্ল্যানের মতো লোকাল ও রোমিং নম্বরে ভয়েস কল ফ্রি তো থাকছেই। সেই সঙ্গে থাকছে সর্বোচ্চ ক্যাশব্যাকের সুযোগ।

কীভাবে মিলবে এই ক্যাশব্যাক?

MyJio অথবা Jio।com থেকে রিচার্জের ক্ষেত্রে মিলবে ৪০০ টাকা ক্যাশব্যাক। ৫০ টাকার আটটি ভাউচার হিসেবে মিলবে এই অফার। পরবর্তী রিচার্জের ক্ষেত্রে এই ভাউচার গুলিকে এনক্যাশ করার সুযোগ মিলবে। এছাড়া জিওর পার্টনার ওয়ালেট, যেমন Amazon Pay, Paytm, MobiKwik, PhonePe, Axis Pay, and Freecharge –এর মাধ্যমে রিচার্জে ক্ষেত্রে মিলবে ইনস্ট্যান্ট ৩০০ টাকার ক্যাশব্যাক। অর্থাৎ জিও প্রাইম ইউজার যদি ৪৫৯ টাকার রিচার্জ করেন তবে ৪০০ টাকা জিওর থেকে ফেরত পাচ্ছেন। আর সহযোগী ওয়ালেটের তরফে ৯৯ টাকা।

WhatsApp-এর আপত্তিজনক ফটো বা ভিডিও কীভাবে লুকিয়ে রাখবেন? ]

এছাড়া অন্যান্য ক্ষেত্রেও মিলবে দেদার ছাড়। যেমন Zoomcar-এ টাকা ডিসকাউন্ট, OYO হোটেল বুকিংয়ের ক্ষেত্রে ৩০ শতাংশ ডিসকাউন্ট, এবং OYO মানির ক্ষেত্রে ৫০ শতাংশ ক্যাশব্যাক পর্যন্ত মিলতে পারে। আরও বেশ কিছু ক্ষেত্রে এরকম ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ভাউচারগুলির মিলিত অঙ্ক দাঁড়াচ্ছে প্রায় ২৬০০ টাকায়। এছাড়া ৪০০ টাকা জিওর ভাউচার মিলছে। পাশাপাশি সহযোগী ওয়ালেটে রিচার্জে ৩০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। সব মিলিয়ে সে অঙ্ক দাঁড়াচ্ছে সর্বোচ্চ ৩৩০০ টাকায়। ই-কমার্স ভাউচারের ক্ষেত্রে ৩১ মার্চ পর্যন্ত সেগুলি বৈধ থাকবে।

ফিরছে ‘হ্যাপি নিউ ইয়ার’ অফার, নয়া প্ল্যান ঘোষণা Jio-র ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে