১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনুষ্ঠানিকভাবে ভারতীয় বাজারে পা রাখল Nokia 7.2। স্বল্প মূল্যে এর আকর্ষণীয় ফিচার নিঃসন্দেহে মন কাড়বে ক্রেতাদের। এমনটাই আশা সংস্থার। পুজোর সময় আপনারও যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকে, তবে তালিকায় রাখতেই পারেন এই মডেলটি। তাই চটপট জেনে নিন এই ফোনের খুঁটিনাটি ফিচারগুলি।

গুগল অ্যান্ড্রয়েড ওয়ান ব্র্যান্ডিংয়ের এই হ্যান্ডসেটে অ্যান্ড্রয়েড ১০ আপডেটেড রয়েছে। যাঁরা ফটোগ্রাফিতে আগ্রহী, তাঁদের জন্যও আদর্শ এই মডেল। কারণ এতে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা। ৪৮ মেগাপিক্সলের প্রাইমারি সেন্সর ক্যামেরায় ছবি ও ভিডিও তোলার মজাই আলাদা। এর পাশাপাশি শক্তিশালী ব্যাটারিও অন্যান্য ফোনের থেকে এগিয়ে রাখবে Nokia 7.2-কে। একবার চার্জ করলে দু’দিন ব্যবহার করা যাবে এই ফোন। এবার আসা যাক হ্যান্ডসেটটির দামে।

[আরও পড়ুন: কলকাতার যুবতীর টুইটার অ্যাকাউন্টে পাক হ্যাকারদের হানা, বিতর্কিত মেসেজ প্রধানমন্ত্রীকে]

৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি-যুক্ত মডেলটির ভারতীয় বাজারে মূল্য ১৮,৫৯৯ টাকা। এদিকে ৬ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের মডেলটি কিনতে হলে আপনাকে খরচ করতে হবে ১৯,৫৯৯ টাকা। আকাশী এবং সবুজ, এই দুই রঙের মোবাইল ভারতের বাজারে বিক্রি হবে। মোবাইল আউটলেটের পাশাপাশি ফ্লিপকার্ট-সহ বেশ কিছু অনলাইন শপিং সাইট থেকেও কিনে নিতে পারবেন নোকিয়ার এই হ্যান্ডসেট। তবে আজই নয়, ফোনটির বিক্রি শুরু আগামী ২৩ সেপ্টেম্বর।

দাঁড়ান দাঁড়ান। রয়েছে আরও একটি সুখবর। অফলাইন রিটেল স্টোর থেকে এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। পাইনল্যাবস টার্মিনালসের মাধ্যমে পেমেন্ট করলে ৩১ অক্টোবর পর্যন্ত পাবেন এই অফার। ২৮ সেপ্টেম্বর পর্যন্ত এইচডিএফসির ডেবিট কার্ডে ফ্লিপকার্ট থেকে এই মডেল কিনলে মিলবে ৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়াও এইচডিএফসি কনজিউমার ফিনান্স ব্যবহারে পাবেন ১০ শতাংশ ক্যাশব্যাক। জিও গ্রাহকদের জন্য থাকছে বিশেষ অফার। ১৯৮ এবং ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানে তাঁরা পাবেন মোট ৭২০০ টাকা ক্যাশব্যাক, ছাড় এবং বিশেষ ভাউচার।

[আরও পড়ুন: অনলাইন শপিংয়ে সস্তায় সেরা অফারটি পেতে কী করবেন? রইল তিনটি টিপস]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং