BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় পরিচয় লুকিয়ে মেসেজ পাঠাতে চান? জেনে নিন পদ্ধতি

Published by: Tiyasha Sarkar |    Posted: September 22, 2019 5:22 pm|    Updated: September 22, 2019 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ কয়েক বছরে প্রযুক্তির কারণে যোগাযোগ অনেক সহজ হয়ে গিয়েছে। বলাই যায় এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লক্ষ যোজন দূরের মানুষও নিমেষে চলে আসে কাছে। কিন্তু কাছে থাকলেও অনেক কথাই চাইলেও মুখ ফুটে বলা হয়ে ওঠে না। কেউ আবার শত চেষ্টা করেও ব্যর্থ হন মনের ভাব প্রকাশে। কিন্তু জানেন কি নাম প্রকাশ না করেই আপনি আপনার মনের কথা পৌঁছে দিতে পারেন কাছের মানুষের কাছে?

[আরও পড়ুন: TRAI-এর বিচারে দেশের দ্রুততম ৪জি ডাউনলোড পরিষেবা দেয় এই নেটওয়ার্ক]

সোশ্যাল মিডিয়া হোক বা টেক্সট মেসেজ কোনও কিছুতেই নিজের পরিচয় গোপন রাখা বেশ শক্ত। কারণ, সব জায়গাতেই আপনার ব্যক্তিগত তথ্য দেওয়া থাকে। কিন্তু এমন কিছু ওয়েবসাইট রয়েছে। যার মাধ্যমে খুব সহজেই নিজের পরিচয় লুকিয়ে মেসেজ করতে পারেন আপনিও। যদিও সব ওয়েবসাইটেই যে আপনার তথ্য গোপন থাকবে তেমনটা নয়। জেনে নিন কোন কোন ওয়েবসাইটের মাধ্যমে নিজের তথ্য গোপন রেখেই মেসেজ করতে পারবেন।

১ . Seasms:
নিজের তথ্য লুকিয়ে মেসেজ পাঠানোর জন্য এটি হল সবথেকে সেরা ও জনপ্রিয় ওয়েবসাইট। এই সাইট থেকে আপনি ১৬০ শব্দের মেসেজ যে কোনও নম্বরে পাঠাতে পারবেন। কিন্তু তার জন্য আপনাকে ব্যক্তিগত কোনও তথ্য কোনওভাবেই দিতে হবে না। ফলে পরিচয় প্রকাশিত হওয়ার কোনও সম্ভাবনাই নেই।

২ . Spicesms:
আপনি যদি এ দেশের বাসিন্দা হন এবং দেশের কোনও নম্বরেই মেসেজ পাঠাতে চান, তবে এই ওয়েবসাইট আপনার জন্য সেরা। কারণ, এখন থেকে খুব দ্রুতই মেসেজ ডেলিভারি হয়। তবে মনে রাখবেন এই সাইট থেকে কেবলমাত্র ভারতের নম্বরেই এসএমএস পাঠাতে পারবেন।

৩ . Smsti:
এই সাইট থেকেও আপনি পরিচয় গোপন রেখে মেসেজ পাঠাতে পারেন। তবে এখানেও কেবল ভারতীয় নম্বরে মেসেজ পাঠানো যায়। এই সাইটের বিশেষত্ব হল, এখানে অপরপ্রান্তের ব্যক্তির কাছে মেসেজ পৌঁছে গেলে নোটিফিকেশন মেলে। অর্থাৎ আর দেরি না করে, যাচাই করে দেখুন। 

[আরও পড়ুন: ভারতের বাজারে এল Nokia 7.2, জেনে নিন কীভাবে সস্তায় কেনা যাবে ফোনটি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement