BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘Rum’ভক্তদের জন্য সুখবর, বাজারে আসছে ওল্ড মঙ্কের একগুচ্ছ নয়া ফ্লেভার

Published by: Sulaya Singha |    Posted: October 27, 2018 6:26 pm|    Updated: October 27, 2018 6:26 pm

Old Monk in Mojito, Apple & Cranberry flavor

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওল্ড মঙ্ক। নামটাই যথেষ্ট। যাঁরা রাম ভক্ত তাঁরা জানেন, এ স্বাদের ভাগ হয় না। বছরের পর বছর মজলিস জমিয়ে দিয়েছে রামের এই ব্র্যান্ড। এবার মদপ্রেমীদের জন্য সুখবর দিল এই কোম্পানি। একটা নয়, একগুচ্ছ নয়া ফ্লেভার আনছে ওল্ড মঙ্ক।

সংস্থার তরফে জানানো হয়েছে, খুব শীঘ্রই বাজারে চলে আসছে নতুন ফ্লেভারগুলি। এমন খবর স্বাভাবিকভাবেই মদপ্রেমীদের মুখের হাসি চওড়া করেছে। প্রকাশ্যে এসেছে ওল্ড মঙ্কের ‘দ্য কোনেসর কালেকশন’। যাতে থাকছে অরেঞ্জ, লেমন, অ্যাপেল, হোয়াইট, কোলা, ক্র্যানবেরি এবং মোজিতোর মতো ফ্লেভার। মোহন মিকিন লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর রকি মোহন এক সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করে জানান, এই জনপ্রিয় ব্র্যান্ডটি সত্যিই একগুচ্ছ নতুন ফ্লেভার আনতে চলেছে। আপাতত ফ্লেভারগুলি ট্রায়াল পর্বে রয়েছে। টেস্ট করে দেখা হচ্ছে মদের স্বাদ। সব ঠিকঠাক থাকলে শীঘ্রই বাজারে আসবে ওল্ড মঙ্কের নতুন কালেকশন। তবে শোনা যাচ্ছে, এই কালেকশনের কিছু স্যাম্পেল নাকি ইতিমধ্যেই চলে এসেছে কর্ণাটক, পুণে এবং মুম্বইয়ে।

[ফ্রিজে ভাত বেশি রয়েছে? তৈরি করে ফেলুন লোভনীয় ক্ষীর]

এবার একটু জেনে নেওয়া যাক, কোন ফ্লেভারটির স্বাদ ঠিক কেমন হবে। যাঁরা হাইনেকেন বিয়ার কিংবা বাকার্ডির ব্রিজার চেখে দেখেছেন, তাঁরা এবার ট্রাই করতে পারেন ওল্ড মঙ্কের ক্র্যানবেরি এবং কোলা ফ্লেভার। কারণ সেগুলির সঙ্গে রামের এই নয়া ফ্লেভার দুটির স্বাদের সামঞ্জস্য রয়েছে। বাকি ফ্লেভারগুলির নাম শুনে অনেকটাই স্পষ্ট তাদের স্বাদ ঠিক কেমন হতে চলেছে।

এবার মনে প্রশ্ন জাগতেই পারে, হঠাৎ নতুন ফ্লেভার তৈরির কথা কেন ভাবল এই জনপ্রিয় ব্র্যান্ড? আসলে অনেক মদের কোম্পানিই পুজোর মরশুমে স্পেশ্যাল কালেকশন বাজারে আনে। উৎসবের আমেজে বিক্রির পরিমাণ বাড়াতেই সাধারণত এমন সিদ্ধান্ত নিয়ে থাকে কোম্পানিগুলি। একই উদ্দেশ্য ওল্ড মঙ্কের। যাঁরা এই রামের ভক্ত নন, তাঁরাও যাতে নতুন স্বাদগুলি চেখে দেখেন, সেটাই লক্ষ্য।  

[ঠাকুর দেখতে যাওয়ার আগে চটপট পেট ভরাতে চান, ট্রাই করুন এই রেসিপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement