১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়মিত প্রচুর কেনাকাটির পাশাপাশি আর্থিক লেনদেন করেন পেটিএমের মাধ্যমে? তবে আপনার জন্য সুখবর। সিটি ব্যাঙ্কের সহযোগিতায় ফার্স্ট ক্রেডিট কার্ড নিয়ে এল ডিজিটাল পেমেন্ট কোম্পানি পেটিএম। এই কোম্পানির তরফে জানানো হয়েছে, এটাই ভারতের প্রথম ক্রেডিট কার্ড যা ব্যবহার করলে আনলিমিটেড ক্যাশব্যাক পেয়ে যাবেন গ্রাহকেরা। পাশপাশি, এই ক্রেডিট কার্ডে সহজে ইএমআই ছাড়াও বিশেষ সুযোগ সুবিধা পাবেন গ্রাহকরা।

[আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে হ্যাকারদের হামলা, তথ্য চুরি নিয়ে আশঙ্কায় ১৫০ কোটি ব্যবহারকারী]

এ প্রসঙ্গে কোম্পানির তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে, পেটিএম ক্রেডিট কার্ডে সব ধরনের কেনাকাটায় ১ শতাংশ ক্যাশব্যাক পাবেন গ্রাহকেরা।এছাড়াও এটাই ভারতের প্রথম ক্রেডিট কার্ড যেখানে আনলিমিটেড ক্রেডিট পয়েন্ট মিলবে। পেটিএমের নিজস্ব অ্যাপ থেকে তাদের ক্রেডিট কার্ডের জন্য আবেদন জানাতে পারবেন গ্রাহকেরা।

পেটিএমের তরফে সাংবাদিকদের জানানো হয়েছে, ক্রেডিট কার্ড পাওয়ার পর প্রথম চার মাস ১০,০০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার প্রোমো কোড দেবে কোম্পানি। এছাড়াও কনট্যাক্টলেস পেমেন্টের সুযোগও থাকছে এই কার্ডে। তবে এই কার্ড ব্যবহারের জন্য বছরে ৫০০ টাকা খরচ করতে হবে গ্রাহককে। বছরে যদি আপনি ৫০,০০০ টাকার বেশি কেনাকাটা করেন, সেক্ষেত্রে আপনাকে কোনও বার্ষিক ফি দিতে হবে না।

[আরও পড়ুন: জিও গ্রাহকদের জন্য দারুণ সুখবর, ফের বিনামূল্যে মিলবে একগুচ্ছ অফার]__

পেটিএমের প্রধান বিজয় শেখর শর্মা জানিয়েছেন, “সিটি ব্যাংকের সঙ্গে হাত মিলিয়ে এই ক্রেডিট কার্ড নিয়ে এসে আমরা গর্বিত। গ্রাহককে সব থেকে বেশি সুবিধা দেওয়ার জন্য এই কার্ড নিয়ে এসেছি আমরা। যে কোন ধরনের ডিজিটাল পেমেন্টে এই ক্রেডিট কার্ড ব্যবহার করা যাবে। এই কার্ড গ্রাহকদের মধ্যে দারুন সারা ফেলবে বলে বিশ্বাস করি আমরা।” সিটি ব্যাঙ্ক প্রধান স্টিফেন বার্ড জানিয়েছেন, “ভারতে আরও বেশি গ্রাহকের কাছে ক্রেডিট কার্ড পৌঁছে দিতে সাহায্য করবে পেটিএম ফার্স্ট ক্রেডিট কার্ড। আমরা পার্টনার ও গ্রাহকের সঙ্গে হাত মিলিয়ে আরও এগিয়ে যেতে চাই।” 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং