৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিকমের দুনিয়ায় পা রাখা ইস্তক একের পর এক ধামাকা করে চলেছে রিলায়েন্স জিও। প্রত্যেকটি উতসবে তো বটেই, মাঝে মধ্যেই নতুন নতুন অফার ঘোষণা করে গ্রাহকদের খুশি করেছে মুকেশ আম্বানির সংস্থা। আর সেই কারণেই সবচেয়ে কম সময়ে সবচেয়ে বেশি গ্রাহক সংখ্যা তৈরির রেকর্ড গড়েছে জিও। এবার আরও একটি সুখবর দিল এই টেলিকম কোম্পানি।

[আরও পড়ুন: মে মাসেই কিনবেন স্মার্টফোন? বাজেটের মধ্যে রইল পাঁচটি সেরা মডেলের সন্ধান]

২০১৬ সালে এদেশে ডেটা ব্যবহারের সংজ্ঞাকেই পালটে দিয়েছিল জিও। আত্মপ্রকাশ করেই বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কল এবং ৪জি ইন্টারনেট ডেটা দেওয়ার কথা ঘোষণা করেছিল তারা। রাতারাতি থ্রি জি টপকে ২জি থেকে ৪জির দুনিয়ায় পা রেখেছিলেন গ্রাহকরা। তারপর থেকে কখনও সস্তার ট্যারিফ তো কখনও পুরনো রিচার্জ প্ল্যানে অতিরিক্ত অফার দিয়ে গ্রাহকদের আকৃষ্ট করেছে এই সংস্থা। শুধু তাই নয়, জিও প্রাইম মেম্বাররা আবার একগুচ্ছ অতিরিক্ত সুবিধা ভোগ করেন। সাধারণের তুলনায় বেশি ডেটা লাভের পাশাপাশি জিও অ্যাপসের সব সুবিধাও পান প্রাইম মেম্বাররা। ২০১৭ সালে সংস্থার তরফে জানানো হয়েছিল, জিওর প্রাইম মেম্বার হতে হলে বছরে অতিরিক্ত ৯৯ টাকা দিতে হবে। কিন্তু এবার জানা গেল, সেই মেয়াদ বাড়িয়ে দেওয়া হয়েছে আরও একবছর। অর্থাৎ গত বছর যদি আপনি ৯৯ টাকা দিয়ে মেম্বারশিপ পেয়ে থাকেন, তবে পরবর্তী এক বছরের জন্য নতুন করে কোনও অর্থ ব্যয় করতে হবে না। পুরনো সব প্রাইম গ্রাহকরাই এই সুবিধা পাবেন।

ভাবছেন তো, প্রাইম মেম্বারশিপের মেয়াদ বাড়াতে কী করতে হবে? না, ম্যানুয়ালি আপনার কোনও কাজ নেই। কোম্পানির তরফে নিজে থেকেই এই অফার যোগ হয়ে যাবে। তবে আপনিও অফারটি পেলেন কিনা, তা নিশ্চিত হতে MyJio অ্যাপে গিয়ে চেক করতে পারেন। নিজের স্মার্টফোন থেকে অ্যাপটিতে ঢুকে My Plans সেকশনে যান। সেখানেই নিজের বর্তমান প্ল্যানের বিস্তারিত তথ্য পাবেন। সেখানেই দেখবেন লেখা রয়েছে, “বিনামূল্যে আপনার জিও প্রাইমের মেম্বারশিপের মেয়াদ আরও এক বছর বাড়িয়ে দেওয়া হয়েছে। প্রাণ খুলে সমস্ত সুবিধা আরও এক বছরের জন্য উপভোগ করতে পারেন।” ব্যাস, এতেই নিশ্চিত হতে পারেন নয়া অফারের আওতায় পড়েছেন আপনিও। জিওর এমন সিদ্ধান্তে নিঃসন্দেহে খুশি গ্রাহকরা।

[আরও পড়ুন: একলাফে অনেকখানি দাম কমল স্যামসংয়ের এই দুই স্মার্টফোনের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং