BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামী আসলে পুরুষ নন, ছিলেন মেয়ে! ৮ বছর সংসার করার পর জানলেন স্ত্রী

Published by: Akash Misra |    Posted: September 16, 2022 12:56 pm|    Updated: September 16, 2022 12:56 pm

8 years after marriage, wife finds out that husband was earlier a woman | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাপারটা যে এরকম হবে তা আট বছর আগেও আন্দাজ করতে পারেননি ৪০ বছর বয়সি গুজরাটের মহিলা। তাঁর স্বামী বিরাজ যে আসলে মেয়ে ছিলেন, তা টেরও পাননি। তবে যেই না রহস্য হল ফাঁস, মহিলার মাথায় যেন আকাশ ভেঙে পড়ল। একটুও দেরি করলেন না মহিলা সোজা পুলিশের কাছে স্বামীর নামে অভিযোগ দায়ের করলেন। সত্য গোপন করার কারণে স্বামীর পরিবারে বিরুদ্ধেও অভিযোগ দায়ের করলেন মহিলা।

পুলিশকে মহিলা জানান, ২০১১ সালে তাঁর প্রথম পক্ষের স্বামীর মৃত্য হয় এক গাড়ি দুর্ঘটনায়। তারপরই বিরাজের সঙ্গে আলাপা, বন্ধুত্ব, প্রেম ও বিয়ে। বিয়ের পর কাশ্মীরে হানিমুনেও গিয়েছিলেন তিনি। তবে সেখানে যৌনতায় লিপ্ত হননি। পরে অবশ্য বিরাজ জানিয়েছেন রাশিয়ায় থাকাকালীন এক দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গোপন অঙ্গে চোট লাগে। সেই কারণেই যৌনতায় লিপ্ত হতে পারেন না তিনি। সেখানে থেকেই মহিলার মনে সন্দেহ দানা বাঁধে। ২০২০ সালে মহিলাকে মিথ্যে বলে কলকাতায় এসেছিলেন লিঙ্গ পরিবর্তনের শেষ অস্ত্রোপচার করতে। তারপরেই স্ত্রীকে সব খুলে বলতেই শুরু হয় সমস্যা। 

[আরও পড়ুন: পুজোর মুখে ফের চিন্তা বাড়াচ্ছে করোনা গ্রাফ, পরপর দু’দিন দেশে আক্রান্ত ৬ হাজারের বেশি]

পুলিশের কাছে মহিলা জানিয়েছেন, বিরাজ তাঁর সঙ্গে অস্বাভাবিক যৌনতায় লিপ্ত হতেন। আর এই অভিযোগেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন গুজরাটের এই মহিলা। গোটা বিষয়টা নিয়ে এখন তদন্ত চালাচ্ছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বিরাজ ও তাঁর পরিবারের লোকজনদের সঙ্গে।

[আরও পড়ুন: প্রবল বর্ষণে ভাঙল দেওয়াল, চাপা পড়ে মৃত্যু ৯ জনের, লখনউতে মর্মান্তিক দুর্ঘটনা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে