২ অগ্রহায়ণ  ১৪২৬  মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে মা নেই। সেই সুযোগেই বাড়িতে প্রেমিককে ডেকে নিয়েছিলেন তরুণী। তারপর যা হয় আর কী! বন্ধ ঘরে প্রেমিকের সঙ্গে উদ্দাম যৌনতায় মাতেন তন্বী। কিন্তু আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে যায় খাট। তার জেরেই সঙ্গমে ইতি টানেন ওই যুগল। তবে বাড়ি ফিরে মায়ের চক্ষু চড়কগাছ। সাধের বিছানা ভাঙার অপরাধে মেয়ের কাছ থেকে ক্ষতিপূরণই চেয়ে বসলেন তিনি। 

বেড়াতে গিয়েছিলেন মা। বাড়ির দায়িত্ব মেয়ের কাঁধে। কিন্তু একা একা কি আর বাড়িতে থাকতে ভাল লাগে? তাই তো বন্ধুবান্ধবদের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন মেয়ে। এসেছিলেন প্রেমিকও। বাড়িতে বড়রা নেই তাই প্রেমিকের সঙ্গে কিছুটা একান্ত মুহূর্ত কাটানোর সাধ জাগে মেয়ের। তাই তো বন্ধুরা যখন অন্য ঘরে নিজেদের মতো ব্যস্ত, তখন প্রেমিককে নিয়ে মায়ের ঘরে চলে যান তরুণী। প্রথমে মায়ের বিছানায় বসে দু’জনে গল্পগুজব করছিলেন। একে অপরের হাত ধরা দিয়ে কাছে আসার শুরু। একসময় তাঁরা দেখেন অনেকটাই কাছাকাছি এসে গিয়েছেন দু’জনে। অনাবৃত শরীরে মায়ের ঘরের বিছানাতেই উদ্দাম যৌনতায় মেতে ওঠেন তাঁরা। প্রায় বেশ কিছুক্ষণ এভাবেই বন্ধ ঘরে চলে দু’জনের শরীরী খেলা। তবে আচমকাই ঘটল ছন্দপতন। ভেঙে গেল খাট। দু’জনেই মাটিতে পড়ে যাওয়ার পর সেদিনের মতো শরীরী খেলায় ইতি টানেন।

এ পর্যন্ত মোটের উপর সব ঠিকঠাকই ছিল। কিন্তু সমস্যা হল মা বেড়িয়ে বাড়ি ফেরার পর। রিহোনা নিকোলে নামে ওই মহিলা বাড়ি ফেরার পর রীতিমতো রেগে আগুন। তিনি দেখেন, তাঁর ঘরের যাচ্ছে তাই অবস্থা। একদিকে অগোছালো অবস্থায় এদিক-সেদিক পড়ে রয়েছে উচ্ছিষ্ট খাবারদাবার। আবার তাঁর নিজের শোওয়ার ঘরে গিয়ে তো প্রায় ভিমরি খাওয়ার জোগাড়। কারণ, তিনি দেখেন তাঁর খাটটিও ভেঙে গিয়েছে। মেয়ে রিহাননকে তাঁর বাড়ি দেখভালের দায়িত্ব দিয়ে ভুল করেছিলেন বলে মনে মনে ভাবতে থাকেন রিহোনা নিকোলে। মেয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ‘ট্রায়াল বাই কাইল’ নামের অস্ট্রেলিয়ার এক টিভি কোর্ট শো-র দ্বারস্থ হন। সাধারণত এই শো-তে পারিবারিক বিভিন্ন সমস্যার সমাধান করা হয়। ওই শোয়ের সঞ্চালক কাইল স্যান্ডিল্যান্ডসই এই নিষ্পত্তির গুরুদায়িত্ব নেন।

[আরও পড়ুন: প্রথমবার যৌন মিলনের অভিজ্ঞতা কেমন, সমীক্ষায় ফাঁস চাঞ্চল্যকর তথ্য]

ওই শো-তে মা রিহোনা নিকোলে এবং মেয়ে রিহাননকে মুখোমুখি বসানো হয়। সেখানে মা বলেন, “আমার অনুপস্থিতিতে মেয়ে আমার বিছানা ব্যবহার করতেই পারে। কিন্তু খাট ভেঙে ফেলা কোনওভাবেই সমর্থনযোগ্য নয়। তাই ওকে ক্ষতিপূরণ দিতেই হবে।” তিনি ২০৯৯ মার্কিন ডলার ক্ষতিপূরণ হিসাবে চান। ভারতীয় মুদ্রায় যা প্রায় দেড় লক্ষ টাকা। মেয়ে রিহানন উত্তরে বলেন, “অন্য ঘরে আমার বন্ধুরা ব্যস্ত ছিল বলেই আমি প্রেমিককে নিয়ে মায়ের ঘরে গিয়েছিলাম। সঙ্গমের সময় খাট ভেঙে যায়। কিন্তু আমি এত টাকা দিতে পারব না।” তবে দু’পক্ষের কথাবার্তা শোনার পর মায়ের পক্ষে রায় দেন কাইল স্যান্ডিল্যান্ডস। টিভি কোর্ট শো-র নির্দেশ অনুযায়ী রিহাননকে ক্ষতিপূরণ দিতে হবে বলেই জানিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং