BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

২ ঘণ্টার উদ্দাম যৌনতাই সাফল্যের চাবিকাঠি বাস্কেটবল খেলোয়াড়ের! কী বলছেন স্ত্রী?

Published by: Kishore Ghosh |    Posted: June 21, 2022 4:57 pm|    Updated: June 21, 2022 5:12 pm

Anna Sedokova Says, My sex sessions with NBA partner Janis Timma always last two hours | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলোয়াড় স্বামীর গোপন কাণ্ড ফাঁস করলেন স্ত্রী। সাক্ষাৎকারে অকপটে জানালেন স্বামী-স্ত্রীর যৌন সম্পর্কের কথা। লাটভিয়ার (Latvia) বিখ্যাত বাস্কেটবল খেলোয়াড় (Basketball Player) জানিস টিমা (Janis Timma)। মাঠে নেমে তাঁর দুরন্ত পারফরম্যান্সের কারণ হল সুন্দরী স্ত্রীর সঙ্গে দীর্ঘ সময় যৌন সম্পর্ক। এমনটাই বুঝিয়ে দিয়েছেন টিমার স্ত্রী আনা সেদোকোভা (Anna Sedokova)।

লাটভিয়ার তারকা বাস্কেটবল খেলোয়াড় জানিস টিমা বর্তমানে খেলেন এনবিএ-র (NBA) জি লিগে লেকল্যান্ড ম্যাজিক (Lakeland Magic) ক্লাবে। তিনি লাটভিয়া জাতীয় দলের খেলোয়াড়ও বটে। দেশের হয়ে একাধিক সাফল্যও রয়েছে তাঁর। সেই টিমার স্ত্রী হলেন তারকা গায়িকা আনা সেদোকোভা। সম্প্রতি আনার সাক্ষাৎকার নেয় লাটভিয়ার একটি সংবাদ মাধ্যম। সেখানেই টিমা ও নিজের সম্পর্ক নিয়ে বোমা ফাটিয়েছেন আনা। জানিয়েছেন, তারকা বাস্কেটবল খেলোয়াড় ও তাঁর উদ্দাম যৌন সম্পর্কের কথা।

[আরও পড়ুন: OMG! জন্মেই বিশ্বরেকর্ড পাকিস্তানি ছাগলের! কানের সাইজ জানলে মাথা ঘুরে যাবে]

আসলে আনাকে প্রশ্ন করা হয়েছিল, টিমা ও তিনি দু’জনেই ব্যস্ত মানুষ। এরপরেও একে-অপরের সঙ্গে কতটা সময় কাটাতে পারেন তাঁরা? এতে আনার উত্তর ছিল, “আপনি কি আমাদের যৌন সম্পর্কের কথাই বলছেন? তা কখনই ১৫ মিনিটে শেষ হয় না। যদিও আমি তাই চাই।” দুষ্টু হেসে আনা বলেন, “কমপক্ষে দু’ঘণ্টার সঙ্গম না হলে তৃপ্ত হয় না ও। সময়টা একটু কম হলেই আমার পক্ষে ভাল হত।”

[আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, মমতার প্রস্তাবিত যশবন্ত সিনহাকেই রাষ্ট্রপতি পদপ্রার্থী করল বিরোধীরা]

৩৯ বছরের আনার তৃতীয় স্বামী টিমা বয়সে দশ বছরের ছোট। ২০২০ সালে বিয়ে করেন তাঁরা। আগের পক্ষের তিন সন্তানও রয়েছে আনার। তারপরেও লাস্যময়ী আনার সোশ্যাল মিডিয়া (Social Media) ফলোয়ারের সংখ্যা অগুনতি। সেখানে নিয়মিত নিজের ছবি ও ভিডিও পোস্ট করে উষ্ণতা ছড়ান আনা সেদোকোভা। সেই আনার বচনেই হকচকাল গোটা বিশ্ব। সাধারণত পারফরম্যান্স বাড়াতে খেলোয়াড়রা কঠোর পরিশ্রম করেন, সেকথা সকলের জানা। তাই বলে খেলোয়াড়ের সফল পারফরম্যান্সের পিছনের কারণ হতে পারে স্ত্রীর সঙ্গে দীর্ঘ সময় ধরে যৌন সম্পর্ক, এমনটা বোধ হয় আনাই বলতে পারেন! 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে