১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কখনও যৌনসুখ পাননি ক্যানসার আক্রান্ত বান্ধবী, মৃত্যুর আগে শেষ ইচ্ছাপূরণ প্রিয় বন্ধুর

Published by: Akash Misra |    Posted: July 15, 2022 4:03 pm|    Updated: July 15, 2022 4:48 pm

Boy friend fulfills last wish of Girl friend | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধু এমন হওয়াই উচিত। যে বন্ধুর ইচ্ছাপূরণ করতে নিজের সবটুকু উজাড় করে দিতে পারে। যে লোক সমাজের কথা চিন্তা না করে, শুধুই বন্ধুর পাশে দাঁড়াতে পারে। এমন বন্ধু আর কত জনের কপালে জোটে! তবে মার্কিন এক তরুণীর কপালে জুটল এমনই এক বন্ধু। যে কিনা বন্ধুর শেষ ইচ্ছাপূরণ করার জন্য এগিয়ে এলেন বিনা স্বার্থে।

রুবি (পরিবর্তিত নাম) মারণ রোগ ক্যানসারে আক্রান্ত। ডাক্তার প্রায় জবাব দিয়ে দিয়েছেন। তবে সাহস হারাননি রুবি। বরং রোজ লড়ে যাচ্ছেন মারণ রোগের সঙ্গে। জীবনকে নতুন ভাবে উপভোগ করছেন। যে কটা দিন আছেন, জীবনটাকে তিনগুন করে বাঁচতে চান। আর এ ব্যাপারে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন তাঁর বেস্ট ফ্রেন্ড রবার্ট (পরিবর্তিত নাম)। বন্ধু রুবির সব ইচ্ছাই পূরণ করতে সদা তৎপর রবার্ট।

Lady stages dharna to marry lover in Bangladesh

[আরও পড়ুন: সঙ্গমের আনন্দকে দ্বিগুণ করতে এবার বাজারে আসছে ‘ভেজিটেবল কন্ডোম’!]

হঠাৎই রুবি, রবার্টকে বলে উঠলেন, তিনি ভার্জিন। কখনও যৌনতার স্বাদ পাননি। মৃত্য তো সামনে, তাই মরার আগে একবার যৌনতার স্বাদ পেতে চান তিনি। বান্ধবী রুবির মুখে একথা শুনে প্রথম একটু অবাকই হয়েছিলেন রবার্ট। তবে শেষমেশ, রুবির শেষ ইচ্ছাপূরণের দায়িত্ব কাঁধে নিলেন নিজেই। ফুল দিয়ে সাজালেন ঘর। দু’জনে মিলে সারলেন ক্যান্ডেল লাইট ডিনার। ঘরে বেজে উঠল মিষ্টি গানের সুর। ঠিক যেমনটি চেয়েছিলেন রুবি।  তারপর বান্ধবীর শেষইচ্ছা পূরণ করলেন রবার্ট। 

রবার্টের এই উদ্যোগ সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল। রবার্টকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। অনেকের মতে, বন্ধু এরকমই হওয়া উচিত। অন্যদিকে, রুবির আরোগ্য কামনা করেছে সবাই। রুবির কথায়, রবার্টের মতে বন্ধু যেন পরের জন্মেও পাই! অন্য়দিকে, রবার্ট জানিয়েছেন, আমার বন্ধুর সব ইচ্ছাপূরণেই আমি পাশে আছি, পাশে থাকব। 

[আরও পড়ুন: শরীরের গন্ধে প্রেম বাড়বে তিনগুণ! সমীক্ষায় এল অবাক করা তথ্য ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে