১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

স্বপ্নসুন্দরীর কাছে আপনি শুধুই বন্ধু? তাঁর ভুল ভাঙান এই ৪ উপায়ে

Published by: Suparna Majumder |    Posted: May 25, 2021 8:08 pm|    Updated: May 25, 2021 8:20 pm

Have you been friend-zoned? get over it with these 4 useful tips | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে চোখে হারান। অথচ সে এক পলকও পিছন ফিরে দেখে না। আপনিই কেবল হয়তো ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র শাহরুখ খানের (Shahrukh Khan) মতো “পলট… পলট… পলট…” বলতে থাকেন, সে স্বপ্নসুন্দরীর কোনও হুঁশ পর্যন্ত নেই। “আমরা না ভাল বন্ধু”, পছন্দের নারীর সুন্দর ঠোঁট থেকে এই কথাটি শোনা অনেক পুরুষের কাছেই দুঃস্বপ্নের মতো। এমন পরিস্থিতিতে আপনাকে যেন কখনও পড়তে না হয়। তার জন্য কী করবেন? উপায় অনেক আছে। তবে চারটি গুরুত্বপূর্ণ জিনিস অবশ্যই মাথায় রাখবেন।

১) সবসময় তাঁর প্রিয় পোষ্যের মতো পিছনে পিছনে ঘোরা বন্ধ করুন। হ্যাঁ, ভালবাসার আকর্ষণ উপেক্ষা করা খুবই কষ্টের। তা মেনে নিয়েই বলছি, আগে কষ্ট করলে তবেই কেষ্ট থুড়ি, রাধিকাকে পাবেন। তাই সবসময় এক ডাকেই সাড়া দেওয়া বন্ধ করে দিন। আপনার সময় এবং আপনার ব্যক্তিত্বেরও যথেষ্ট গুরুত্ব রয়েছে, তা সামনের মানুষটাকে বুঝতে হবে। আর দূরত্বে টান বাড়ে কথাটা শুনেছেন নিশ্চয়ই!

Have you been friend-zoned? get over its with these 4 usefull tips

[আরও পড়ুন: ‘যশ’ মোকাবিলায় চণ্ডীপুরের রাস্তায় সোহম, দেখলেন ত্রাণ শিবির, খুললেন কন্ট্রোল রুম]

২) যাঁকে ভালবাসেন, যদি আপনার প্রতিও তাঁর টান থাকে তাহলে অবশ্য হিংসের আবেগটি পরীক্ষা করে দেখুন। হিংসে এমন এক প্রতিক্রিয়া যা মানুষের মনের আসল ইচ্ছেটি এক টানে বাইরে নিয়ে আসে। আপনাকে অন্য মহিলার সঙ্গে কথা বলতে দেখলে যদি তিনি হিংসুটে হয়ে ওঠেন, তাহলেই বুঝবেন আগুনের ছোঁয়া ওদিকেও রয়েছে।

৩) সবসময় ঘ্যানঘ্যান করবেন না। ভালবাসাকে সহজলভ্য করে দেবেন না। ইতিহাসের অনেক অমর প্রেমের কাহিনি এর জোরেই টিকে রয়েছে। “এক আগ কা দরিয়া হ্যায়, অউর ডুবকে যানা হ্যায়…” শুনেছেন তো কথাটা। মেনেও চলার চেষ্টা করুন। তাছাড়া, আপনার আচমকা অবহেলা তাঁর মনে কৌতূহলের সৃষ্টি করবে। তখনই তিনি তাঁর জীবনে আপনার গুরুত্ব বুঝতে পারবেন।

৪) ভালবাসা জীবনে অবশ্যই গুরুত্বপূর্ণ। তবে তা বলে নিজের কেরিয়ার, প্যাশন, অ্যাম্বিশন জলাঞ্জলি দেবেন না। আপনার পায়ের তলায় জমি না থাকলে কিন্তু স্বপ্নসুন্দরীর মোহও বেশিদিন টিকবে না। তাই নিজেকে তাঁর উপযুক্ত হিসেবে গড়ে তুলুন। বাকি কাজ সহজ হয়ে যাবে। 

Have you been friend-zoned? get over its with these 4 usefull tips

[আরও পড়ুন: TikTok অ্যাকাউন্ট নিষিদ্ধ করেছে পাকিস্তান, ক্ষিপ্ত হয়ে কী সিদ্ধান্ত নিলেন মিয়া খালিফা?]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement