BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্বামীর মুখে ঘনঘন অন্য মহিলার নাম? ‘ভূত ছাড়ান’ এই উপায়ে

Published by: Akash Misra |    Posted: March 19, 2022 8:06 pm|    Updated: March 20, 2022 5:05 pm

How To Not Feel Insecure When Your MAN Talks To Other Women | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই সঙ্গীর ব্যবহারে বদল দেখতে পাচ্ছেন। আপনার সঙ্গে কথা বলার সময় বার বার আপনার স্বামী অন্য মহিলার কথা বা উদাহরণ টেনে আনছেন। আর স্বামীর মুখে সে কথা শুনে আপনার রোজই মন খারাপ। সেই মন খারাপের প্রভাব পড়ছে আপনার রোজকার জীবনে। প্রভাব পড়ছে দাম্পত্যেও। কীভাবে সামলাবেন এমন পরিস্থিতি? জেনে নিন বিশেষজ্ঞরা কী বলছেন।

১) মাথার মধ্যে নানা চিন্তা ঘুরছে। নিজের মনে মনে অনেক রকম গল্প তৈরি হচ্ছে। আর আপনি সারাদিন সেসব ভেবে একাই দুঃখ পাচ্ছেন। প্রথমেই মন থেকে দূর করুন নেতিবাচক চিন্তা। বাস্তবকে মেনে নিতে শিখুন। নিজের মনে কথা না বানিয়ে স্পষ্ট আপনার স্বামীকে অসুবিধার কথা খুলে বলুন।

২) আলোচনার মাধ্যমে যে কোনও সমস্যার সমাধান হতে পারে। তবে আলোচনার সঠিক সময় রয়েছে। আপনার স্বামীর মুড বুঝে নিন। যদি কোনও বিশেষ কারণ নিয়ে বিরক্ত থাকেন তিনি, তাহলে এধরনের আলোচনা না করাই শ্রেয়। এতে সমস্যা আরও বাড়তে পারে। দরকারে ধৈর্য ধরুন।

[আরও পড়ুন: এই পাঁচ ধরনের নারীর সঙ্গ কখনও ছাড়তে চান না পুরুষরা! ]

৩) শুধুমাত্র সন্দেহর খাতিরে স্বামীর প্রতি অভিযোগের পাহাড় করে লাভ নেই। বরং আগে নিজে নিশ্চিত হন। তারপর পদক্ষেপ নেবেন। হয়তো হতেই পারে, আপনার স্বামী বার বার যে মহিলার কথা বলছেন, সে হয়তো তাঁর ভাল বন্ধু!

৪) সমস্যা নিয়ে আলোচনা করার সময় অবশ্যই খোলা মনে কথা বলুন। আপনার মনের মধ্যে যা চলছে, তা সবটুকু জানান আপনার স্বামীকে। আর আলোচনা করার সময় অবশ্যই ঝগড়া করবেন না। দু’জনেই দু’জনকে কথা বলার ও শোনার সুযোগ দিন।

৫) স্বামীর সঙ্গে আপনার সমস্যার কথা ভুলেও আপনাদের নিকট আত্মীয় বা বন্ধুর সঙ্গে আলোচনা করবেন না। এতে সমস্যা আরও বাড়বে। স্বামীর ফোন বা হোয়াটসঅ্যাপ মেসেজ গোপনে দেখবেন না। বরং স্বামীকে বলুন নির্দিষ্ট ব্যক্তির সঙ্গে আপনাকেও আলাপ করিয়ে দিতে! 

[আরও পড়ুন: যৌনতার সেরা জায়গা আয়নার সামনে! কেন জানেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে