BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এই পাঁচ ধরনের নারীর সঙ্গ কখনও ছাড়তে চান না পুরুষরা!

Published by: Suparna Majumder |    Posted: March 13, 2022 5:26 pm|    Updated: March 13, 2022 6:44 pm

Men never lose interest in would never loose interest in these 5 types of women | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু রূপ নয়, নারীর এমন কিছু গুণ রয়েছে যা পুরুষদের আকর্ষণ করে। এই আকর্ষণ স্বল্প সময়ের জন্য নয়, দীর্ঘ সময়ের বাঁধনে পুরুষদের বেঁধে রাখে। সম্পর্ক হয়ে ওঠে মধুর।  

Love

কথায় বলে, প্রত্যেক সফল পুরুষের নেপথ্যে একজন নারীর ভূমিকা থাকে। আর অনেক ক্ষেত্রেই একথা খেটে যায়। কাজে উৎসাহ পেলে উদ্যম অনেক বেড়ে যায়। এই উৎসাহ দেওয়ার কাজটি যদি প্রেয়সী বা স্ত্রী করে থাকেন, তাহলে পুরুষদের তাঁর প্রতি একটা নির্ভরতা তৈরি হয়। 

make your ex fall back in love with you

‘বিউটি উইথ ব্রেন’, সম্পর্ক টিকিয়ে রাখতে এই শব্দটি অত্যন্ত প্রয়োজন। এমন একজন সঙ্গী পুরুষদের প্রয়োজন, যিনি সমস্ত পরিবেশ, পরিস্থিতিতে সঙ্গ দিতে পারেন। যাঁর সঙ্গে দিনের শেষে মনের কিছু কথা বলে শান্তি পাওয়া যায়। 

[আরও পড়ুন: এবার অনলাইনে নিজেই নাম তুলতে পারবেন আদমসুমারিতে, জেনে নিন কীভাবে

তবে একটা কথা মনে রাখা দরকার। শুধু প্রেমিক বা স্বামীর পছন্দের নারী হওয়া যেমন গুরুত্বপূর্ণ, তেমনই গুরুত্বপূর্ণ তাঁর বন্ধুদের পছন্দের পাত্রী হওয়া। এতে সুবিধা হয়। পছন্দের পুরুষ আপনাকে বন্ধুমহলে নিয়ে যেতেও স্বচ্ছন্দ বোধ করবেন। 

Have you been friend-zoned? get over it with these 4 useful tips

সময় পালটে গিয়েছে। এখন নারী আর চার দেওয়ালে বন্দি থাকার পাত্রী নন। পুরুষদের কাঁধে কাঁধ মিলিয়ে বাইরের পৃথিবীর সঙ্গে পাল্লা দিচ্ছেন। পুরুষদের মানসিকতাতেও পরিবর্তন এসেছে। নারীর লড়াকু মানসিকতাই তাঁদের বেশি পছন্দ। 

Deal with Flirtatious Boyfriend with ways

প্রেম স্বতঃস্ফূর্তভাবেই মনের দুয়ারে এসে কড়া নাড়ে। তাই নারীর স্বাভাবিকত্বই পুরুষের সবচেয়ে বেশি পছন্দ। আপনি যত সহজ হবেন, সম্পর্কও ততটাই সরল হবে। এমনটাই মনে করছেন সম্পর্কের বিশেষজ্ঞরা। 

[আরও পড়ুন: চুল পড়ে যাচ্ছে? ত্বকে বলিরেখা? করলার রসেই এবার হবে সমস্যার সমাধান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে