২৬  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ১৬ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উলটপুরাণ! বিয়ের পর নববধূর পা ছুঁয়ে প্রণাম করলেন স্বামী, ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

Published by: Suparna Majumder |    Posted: June 29, 2022 12:50 pm|    Updated: June 29, 2022 12:50 pm

Indian groom touches bride’s feet during wedding ceremony, see video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে মানে একরাশ সুন্দর স্মৃতি।  আর তা তৈরি হয় টুকরো টুকরো কিছু মুহূর্ত দিয়ে। এমনই এক মিষ্টি মুহূর্তের সাক্ষী থাকল নেটদুনিয়া। যেখানে বিয়ের আসরে দাঁড়িয়ে সকলের সামনে সদ্য বিয়ে করা বউয়ের পা ছুঁয়ে প্রণাম করলেন এক যুবক।

Groom-1

দেশের নানা প্রান্তে নানা রীতি, আচার, অনুষ্ঠান মেনে বিয়ে করার চল রয়েছে। এখন আবার গ্লোবালাইজেশনের যুগ। কিছু বাড়তি আড়ম্বরও বিয়েতে থাকে। তবে এর মধ্যেই আবার কিছু মুহূর্ত মানুষের মন ছুঁয়ে যায়। তেমনই এক মুহূর্ত যেন ভাইরাল হওয়া ভিডিওতে ফুটে উঠেছে। নেটদুনিয়া মারফত যা জানা যাচ্ছে সেই তথ্য অনুযায়ী ভিডিওটি দিতি গোরাড়িয়া নামের এক তরুণী আপলোড করেছেন এবং তাঁরই বিয়ের ভিডিও এটি।  

[আরও পড়ুন: বিয়ে পাগল! ১১বার বিয়ে করেও মেটেনি শখ, দ্বাদশ স্বামীর খোঁজে মার্কিন মহিলা ]

সদ্য অর্ণব রায় নামের এক যুবকের সঙ্গে দিতির বিয়ে হয়েছে। বিয়ের যে ভিডিওটি তিনি পোস্ট করেছেন তাতে দেখা যায়, আচার-অনুষ্ঠানের শেষে হাসিমুখে দাড়িয়ে ছিল নবদম্পতি। আচমকা সদ্য বিয়ে করা বউয়ের পা ছুঁয়ে প্রণাম করেন অর্ণব। তিনি যে এমনটা করতে পারেন সেই ধারণা একেবারেই ছিল না দিতির। চমকে যান তিনি। তারপরই হাসি ছড়িয়ে পড়ে মুখে। চমকে যাওয়া স্ত্রীকে জড়িয়ে ধরেন অর্ণব।

ভিডিওর ক্যাপশনে দিতি জানান, অর্ণবের এই কাজে প্রথমে পুরোহিত খুবই অসন্তুষ্ট হন। কিন্তু পরে তিনি কনের কানে কানে বলে যান ‘তুমি খুবই ভাগ্যবতী’। এরপরই সদ্য বিবাহিত তরুণী লেখেন, “এমন কাউকে বিয়ে কর যে সব অর্থেই তোমার সমান”। অর্ণবের প্রথা ভাঙা পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। যে ভারতবর্ষে নারীসুরক্ষা একটি বড় বিষয়, সেখানে ছেলেদের এমন শিক্ষায় শিক্ষিত করা প্রয়োজন বলেই মনে করছেন অনেকে।  

Groom-2

[আরও পড়ুন: কোন বয়সে বিয়ে হলে বাড়বে পুরুষদের আয়ু? গবেষণায় এল অবাক করা তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে