ad
ad
Marriage Addict

বিয়ে পাগল! ১১বার বিয়ে করেও মেটেনি শখ, দ্বাদশ স্বামীর খোঁজে মার্কিন মহিলা

এতগুলো বিচ্ছেদের পরও হাল ছাড়তে রাজি নন ৫২ বছরের মহিলা।

OMG! 52-year-old woman reportedly married 11 times and ready for the 12th husband | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:June 18, 2022 7:05 pm
  • Updated:June 18, 2022 7:06 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সৎপাত্র’ পেলেই হল। তা সে গঙ্গারামের মতো ‘উনিশটিবার ম্যাট্রিকে’ ফেল করুক না কেন। বাহান্ন বছরের মনেট ডিয়াসের তাঁকে মনে ধরলেও হয়তো বিয়ে করে ফেলতেন। ভাবছেন কে এই মনেট? আমেরিকাবাসী এই মহিলা ১১ বার বিয়ে করে ফেলেছেন। এবার ১২তম বার বিয়ের অপেক্ষায় দিন গুনছেন। 

Marriage-Addict-2

হ্যাঁ, কোনও কল্পকাহিনি বা সিনেমার চিত্রনাট্য নয়। বেশ কিছু সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে মনেট ডিয়াসের (Monette Dias) খবর। পরে তাঁর কাহিনি TLC -র বিশেষ শো হিসেবে দেখানো হয়েছে। শোয়ের নাম দেওয়া হয়েছে ‘অ্যাডিক্টেড টু ম্যারেজ’ অর্থাৎ ‘বিয়েতে আসক্ত’। শোয়ের একটি প্রোমোও প্রকাশ্যে এসেছে। যেখানে মনেট নিজের বারবার প্রেমে পড়ার কাহিনি জানিয়েছেন। 

[আরও পড়ুন: খেলা চলাকালীন ধারাভাষ্যে শোনা গেল যৌনসঙ্গমের বিবরণ, কানে আঙুল দর্শকের]

শোয়ে নিজের এই বহুবিবাহের কথা বলতে গিয়ে মনেট জানান প্রথমবার তিনি প্রেমে পড়েছিলেন স্কুলজীবনে।  স্কুলের বন্ধুর সঙ্গে বেশিদিন বিয়ে টেকেনি। কিন্তু হার মানেননি তিনি। আবারও প্রেমে পড়েন। দ্বিতীয় স্বামীকে মনেট দু’বার বিয়ে করেন। চতুর্থ স্বামীর সঙ্গে তাঁদের সন্তানদেরও আপন করে নিয়েছিলেন। কিন্তু তাতেই বিয়ে টেকেনি। 

Marriage-Addict-1

পঞ্চম স্বামীকে নিজের জীবনের একমাত্র প্রেম হিসেবে ব্যাখ্যা করেছেন মনেট। কিন্তু প্রেম আর বিয়ে তো এক নয়। তাই সে বিয়ে ভেঙে যায়। ষষ্ঠ স্বামীর সঙ্গেও দু’বার বিয়ে করেন মনেট। ৫২ বছরের মহিলার নবম স্বামী খুব একটা ভাল মানুষ ছিলেন না। দশম স্বামীর সঙ্গে ভাল বন্ধুত্ব থাকলেও এগারোতম স্বামীর বিষয়ে কোনও কথাই বলতে চান না মার্কিন নাগরিক। কিন্তু এতগুলো বিয়ের পরও হাল ছাড়তে রাজি নন তিনি। ভালবাসার খোঁজে ১২তম বিয়ের প্রতীক্ষায় মনেট। সম্ভাব্য পাত্র পেয়েও গিয়েছেন তিনি। জন নামের এক ব্যক্তির সঙ্গে আপাতত প্রেম করছেন। বিয়ে? তা শুধু সময়ের অপেক্ষা। 

[আরও পড়ুন: অভিনব কায়দায় ‘মসিহা’ সোনুকে শ্রদ্ধা, চোখ বেঁধে প্রিয় তারকার ছবি আঁকলেন অনুরাগী]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ