BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সঙ্গীর সঙ্গে আপনার বয়সের ফারাক কি অনেক? রইল সম্পর্ক টিকিয়ে রাখার টিপস

Published by: Akash Misra |    Posted: April 9, 2022 8:39 pm|    Updated: April 9, 2022 8:39 pm

Learn How To Manage Challenges Age Gap Relationships With These Effective Tips | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের গুঞ্জন অনুযায়ী, ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। যেদিন থেকে আলিয়া ও রণবীরের প্রেমের খবর সামনে এসেছিল, সেদিন থেকেই কবে এই জুটি বিয়ে করবে, তা নিয়ে চলছিল নানা জল্পনা। তবে এরই মধ্যে নিন্দুকদের মুখে শোনা যাচ্ছিল অন্য কথা। প্রায় ১০ বছরের ছোট আলিয়াকে রণবীরের বিয়ে করা নিয়ে উঠছিল নানান প্রশ্ন। শুধু সেলেবদের মধ্যেই নয়। সঙ্গীর সঙ্গে বেশি বয়সের তফাৎ দেখা যায় সাধারণ মানুষের মধ্যেও। অনেকে তো পছন্দই করেন সঙ্গী হবেন একটু বয়স্ক ও পরিণত। বিশেষজ্ঞরা বলছেন, এরকম ধরনের সম্পর্ক টিকিয়ে রাখার বিশেষ কিছু নিয়ম রয়েছে। যা ঠিকঠাক মেনে চললে, প্রেম, দাম্পত্য হবে সুখের।

১) বয়স একটা সংখ্যামাত্র। তাই প্রেম করার সময় প্রথমেই ভুলে যেতে হবে বয়সের তফাৎ। তবে হ্যাঁ, সঙ্গীর সঙ্গে সময় কাটানো বা কথা বলার সময় মাঝে মধ্যে এই তফাৎটা সামনে আনাও জরুরি। তবে তা যেন হয় নমনীয়ভাবে।

Ranbir Kapoor might exchange wedding vows with GF Alia Bhatt in April, 2022

[আরও পড়ুন: এই তিন ধরনের চুমুতে বাড়বে প্রেম, বলছে কামসূত্র ]

২) আপনি যেভাবে পৃথিবীকে দেখছেন, আপনার বয়সে ছোট বা বড় সঙ্গী সেভাবে হয়তো দেখছেন না। তাই বিরক্ত না হয়ে, বরং ধৈর্যশীল হন। বরং সঙ্গীকে বোঝার একটু সময় দিন।

৩) বয়সে একটু বেশি বড় বলে সঙ্গীর উপর নিজের ইচ্ছে গুলো চাপিয়ে দেবেন না। বরং সঙ্গীকে বুঝতে দিন আপনার পছন্দ ও অপছন্দ।

৪) অন্যদিকে, ছোট বলেই যে সব সময় আবদার করতে হবে নানারকম, তা কিন্তু নয়। কারণ, আপনারা প্রেমের সম্পর্কে রয়েছেন। কেউ কারও অভিভবাক নন।

৫) যেকোনও সম্পর্কই বিশ্বাসের উপর দাঁড়িয়ে। তাই এই বিষয়টা মনে রাখুন। বয়স বেশি মানেই সম্পর্কে আপনি রুল করবেন তা কিন্ত একেবারেই নয়। এটা অবশ্যই দু’জনেরই ভাবা উচিত।

[আরও পড়ুন: বার বার প্রেমে ব্যর্থ হচ্ছেন? আপনার নিজেরই দোষ নয়তো!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে