BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Zoom কলের সময় ক্যামেরা অফ ভেবে সেক্রেটারির সঙ্গে যৌনতা, তারপর যা হল…

Published by: Suparna Majumder |    Posted: August 28, 2020 9:04 pm|    Updated: August 28, 2020 9:05 pm

Philippines government official loses his job for this Zoom call

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযুক্তি বিদ্যা মহা বিদ্যা যদি না পড়েন বিপদে। তাই ভাল করে চোখ-কান খোলা রাখা প্রয়োজন। আর তার চেয়েও ভাল করে প্রয়োজনের কৌশলগুলি শিখে নেওয়া প্রয়োজন। না হলেই ফিলিপিন্সের (Philippines) সরকারি অফিসারের মতো অবস্থা হতেই পারে। অফিশিয়াল মিটিংয়ে Zoom কল বন্ধ হয়ে গিয়েছে ভেবে সেক্রেটারির সঙ্গে যৌনক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন ক্যাপ্টেন জেসাস এস্টিল। ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

[আরও পড়ুন: প্রতিবেশীর ঘর থেকে ভেসে আসছে একের পর এক গুলির শব্দ, দরজা ভেঙে ঢুকে তাজ্জব পুলিশ]

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, করোনা (CoronaVirus) পরিস্থিতির জেরে ফিলিপিন্সের এক গ্রামের প্রশাসনিক বৈঠক Zoom কলের মাধ্যমে হচ্ছিল। বৈঠকে যোগ দিয়েছিলেন সরকারি অফিসার ক্যাপ্টেন জেসাস এস্টিল। বৈঠকের মাঝে উঠে নিজের ল্যাপটপের ক্যামেরা অফ করতে যান তিনি। ক্যামেরা অফ হয়ে গিয়েছে ভেবেই অফিসের সেক্রেটারির সঙ্গে উদ্দাম যৌনক্রীড়ায় মাতেন। কনফারেন্সে উপস্থিত থাকা কেউ এই দৃশ্য রেকর্ড করে নেন। যা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

 

স্থানীয় সংবাদমাধ্যমের মুখরোচক খবর হয়ে ওঠে সরকারি অফিসারের এই কীর্তি। পরে আন্তর্জাতিক স্তরেও ছড়িয়ে পড়ে। ঘটনার জেরে ওই সরকারি অফিসারকে বরখাস্ত করা হয়েছে। ভবিষ্যতে যেন আর এমন কোনও ঘটনা না ঘটে সেই নির্দেশও দেওয়া হয়েছে। শোনা গিয়েছে, নিজের কীর্তির জন্য ক্ষমাও চেয়েছিলেন ক্যাপ্টেন জেসাস এস্টিল। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। উল্লেখ্য, কিছুদিন আগেই ব্রাজিলের রিও ডি জেনেইরোর (Rio de Jeneiro) সিটি কাউন্সিলের বৈঠকে এভাবেই Zoom কলের সময় এভাবেই ল্যাপটপের ক্যামেরা অফ আছে ভেবে যৌনক্রিয়ায় মেতেছিলেন এক দম্পতি। সেক্ষেত্রে অবশ্য তাঁদের সাবধান করেই ছেড়ে দেওয়া হয় বলে খবর।  

[আরও পড়ুন: গলায় ঝুলছে পরিচয়পত্র, হাসপাতালের রক্ষী হয়ে সদর্পে ঘুরে বেড়ায় এই বিড়াল!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement