৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রতিবেশীর ঘর থেকে ভেসে আসছে একের পর এক গুলির শব্দ, দরজা ভেঙে ঢুকে তাজ্জব পুলিশ

Published by: Sayani Sen |    Posted: August 27, 2020 5:09 pm|    Updated: August 27, 2020 5:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবেশীর ঘরে কান পাতলেই ভেসে আসছে একের পর এক গুলির শব্দ। তবে তাঁর আর্তনাদ শোনা যাচ্ছে না। শুধু একজন না সাতসকালে এই শব্দ কানে ভেসে আসে প্রায় সকলেরই। একই আবাসনে থাকা প্রতিবেশী কী তবে কোনও বিপদে পড়লেন? বিপদ কী তাঁদের দরজাতেও কড়া নাড়তে পারে? গুলির শব্দ কানে ভেসে আসামাত্র এমনই নানা প্রশ্নের ভিড় জমতে শুরু করে। তাই বাধ্য হয়ে পুলিশে খবর দেন তাঁরা। পুলিশও মুহূর্তের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয়। তবে ওই ঘরে ঢুকে পুলিশ (Police) যা দেখলেন তা যেকোনও ব্যক্তির বিরক্তির কারণ হয়ে উঠতে পারে।

এমন কাণ্ড ঘটেছে জার্মানিতে (Germany)। এক ব্যক্তি ওই আবাসনে একাই বাড়িতে ছিলেন। বুধবার সকাল সাড়ে সাতটা নাগাদ আচমকাই তাঁর ঘর থেকে গুলির শব্দ শুনতে পান প্রতিবেশীরা। প্রথমবার ভাবেন ভুল শুনেছেন। কিন্তু সময় যত গড়াতে থাকে ততই বাড়তে থাকে গুলির শব্দ। এদিকে অবশ্য প্রতিবেশীর কোনও সাড়াশব্দ নেই। তবে কী বড়সড় বিপদ ঘটে গেল। প্রাণই চলে গেল প্রতিবেশীর? সেকথা ভাবতে থাকেন অনেকেই। সময় নষ্ট না করেই খবর দেওয়া হয় পুলিশ। তড়িঘড়ি বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। ঘিরে ফেলা হয় আবাসন। ঠিক কোন ফ্ল্যাট থেকে গুলির শব্দ আসছে তা চিহ্নিত করেন পুলিশকর্মীরা। এরপর পুলিশ তালা ভাঙতে শুরু করে। ভাঙা হয়ে যাওয়ার পর ঘরে ঢোকেন পুলিশকর্মীরা।

[আরও পড়ুন: MRP’র বেশি দামে আইসক্রিম বিক্রি কেন? ২ লক্ষ টাকা জরিমানা হল এই রেস্তরাঁর]

ঘরে ঢুকে পুলিশকর্মীরা দেখেন বিছানায় আরামে শুয়ে রয়েছেন এক ব্যক্তি। ওই ঘরেই রয়েছে একটি টিভি। ওই টিভিতেই চলছে একটি সিনেমা। সেটি মূলত লড়াইয়ের সিনেমা। তাই এত গুলির শব্দ শোনা যাচ্ছে সে বিষয়টি বুঝতে বিশেষ বেগ পেতে হয়নি পুলিশকে। তারপরই ওই ব্যক্তির ঘুম ভাঙান পুলিশকর্মীরা। টিভির শব্দ নিয়ন্ত্রণে রেখে চালানোর পরামর্শ দেয় পুলিশ।

[আরও পড়ুন: O‌M‌G! শুধু পায়ের পাতার ছবি বিক্রি করে মাসে তিন লক্ষ আয় করেন এই ব্যক্তি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement