BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয় মানুষের কাছে ভুলেও ফাঁস করবেন না এই ৭টি গোপন কথা

Published by: Suparna Majumder |    Posted: June 28, 2021 5:11 pm|    Updated: June 28, 2021 10:48 pm

Seven thoughts you should keep to yourself in relationships | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে (Love) পড়ে যান টুক করে। তারপর যেই সম্পর্ক এগিয়ে চলে তখনই নান রকম বিপত্তি, ঝামেলা, রাগ-অনুরাগের পালা। আর এই পরিস্থিতি যখন হাতের বাইরে বেরিয়ে যায়, তখনই সম্পর্কে ভাঙন। তবে যদি সত্যিই শত ঝগড়ার পর প্রিয়মানুষটিকে আপনি ভালবাসেন। তাহলে সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করুন। মেনে চলুন এমন কিছু ট্রিক (Relationship Tips), যাতে সম্পর্ক টিকে থাকবে খুব সহজে। কীভাবে?

বাবু খেয়েছো!

মিনিটে মিনিটে প্রেমিক বা প্রেমিকাকে একেবারেই জিজ্ঞেস করবেন না, সে খেয়েছে কিনা। কিংবা একেবারেই জানতে চাইবেন না সারাদিনে তাঁর খুঁটিনাটি কাজগুলো। কোথায় যাচ্ছে, কার সঙ্গে কথা বলছে, এসব জানতে না চাওয়াই ভাল। কারণ, প্রেমে প্রথম প্রথম এসব ভাল লাগলেও, পরে কিন্তু এ কথোপকথন একেবারেই বোরিং হয়ে যায়। দু’জনের মধ্যে যদি ভালবাসা থাকে, তাহলে এসব বিষয় তেমন কোনও গুরুত্বপুর্ণ নয়।

এক্স ফোবিয়া

পুরনো প্রেম ভুলতে পারছেন না কিছুতেই? সে নয় ভাল কথা। তাবলে বর্তমান প্রেমিকের সঙ্গে মোটেই পুরনো প্রেম নিয়ে আলোচনা করবেন না। পুরনো প্রেমিকের সঙ্গে তুলনাও করবেন না। এতে সম্পর্কে সমস্যা আরও বাড়বে।

[আরও পড়ুন: যৌনতায় লজ্জা? কাটিয়ে উঠুন এই ৫ উপায়ে]

উই আর ফ্যামিলি

প্রেমিক বা প্রেমিকার মা-বাবাকে অবশ্যই সম্মান করুন। তবে যদি তাঁদের প্রতি কোনও কারণে রাগ বা অভিমান হয়, তাহলে কখনই প্রিয়মানুষটির কাছে প্রকাশ করবেন না। এতে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। নতুন করে অশান্তির সৃষ্টি হতে পারে।

পতী পত্নী অউর ওহ

পার্টনারের বন্ধু বা বান্ধবীকে অল্প অল্প ভাল লাগছে। এই অল্প ভাললাগাটা মোটেই খারাপ নয়। কিন্তু ঝামেলা পাকবে যদি ভুলেও একথা আপনার প্রিয়মানুষকে জানিয়ে দেন। তাই এই ভাললাগাটা মনের মধ্যেই রাখুন।

প্যায়ার হে ধোঁকা

আপনি কী আপনার সম্পর্কের ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তায়। মানে সম্পর্কটা টিকবে কিনা সেই চিন্তাই সব সময় মাথায় ঘুরছে? ভুলেও এসব নিয়ে প্রিয়মানুষের সঙ্গে আলোচনায় যাবেন না। এতে সম্পর্ক দুর্বল হবে। উল্টে প্রিয়মানুষের সঙ্গে সম্পর্ক নিয়ে ভবিষ্যত প্ল্যান করুন ।

একটু থাকুক দূরত্ব

সম্পর্ক টিকিয়ে রাখতে দুজন দুজনকে একটু স্পেশ দিন ৷ ব্যক্তিগত জিনিসগুলো থাকুক একেবারেই ব্যক্তিগত ৷ অযথা প্রিয় মানুষের ফোন ঘাঁটবেন না৷ কৌতুহল চেপে রেখে বন্ধুদের কথাও বেশি জিজ্ঞাসা না করাই ভাল৷

মিস করলেই প্রেম

মাঝে মধ্যে সম্পর্কের বাঁধন একেবারে ছেড়ে দিন৷ দরকার পড়লে দেখা করা, কথা বলা কমিয়ে দিন বা বিরতি দিন কয়েক দিনের জন্য ৷ দেখবেন মিস করলেই প্রেম বাড়বে হু হু করে৷

[আরও পড়ুন: পর্ন ভিডিও দেখে ভাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক, অন্তঃসত্ত্বা ১৫ বছরের কিশোরী ]

 

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement