BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

হবু বরের নগ্ন ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল! অভিযুক্ত হাওড়ার তরুণী

Published by: Biswadip Dey |    Posted: February 19, 2021 6:02 pm|    Updated: February 19, 2021 6:02 pm

Woman lures man to strip on video call, threatens to make clip public to extort Rs 1 lakh | Sangbad Pratidin

প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন উলটপুরাণ। তরুণীদের খোলামেলা ছবি ফাঁস করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল (Blackmail) করার ঘটনা প্রায়ই ঘটতে দেখা যায়। কিন্তু এবার দেখা গেল একেবারে উলটো ছবি। বেঙ্গালুরুর এক ৩৩ বছরের ব্যবসায়ীর নগ্ন ভিডিও ফাঁস করে তাঁকে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল এক তরুণীর বিরুদ্ধে। তরুণী নিজেকে বেঙ্গালুরুর (Bengaluru) ইলেকট্রনিক সিটির বাসিন্দা বলে দাবি করলেও ফোন নম্বর ট্র্যাক করে দেখা যায় নম্বরটি হাওড়ার!

এক ম্যাট্রিমনিয়াল সাইটে আলাপ দু’জনের। তারপর ধীরে ধীরে আলাপ গড়ায় বন্ধুত্বের দিকে। ক্রমে প্রেম। তবে তাঁদের সামনাসামনি দেখা হয়নি। যুবকটি জানিয়েছেন, শ্রেয়া নামের ওই তরুণীকে চাকরির সুলুকসন্ধানও দিয়েছিলেন তিনি। দু’জনেই স্থির করেন শিগগিরি বিয়েও করে নেবেন তাঁরা। কিন্তু সব হিসেব পালটে যায় গত ৭ ফেব্রুয়ারি। হোয়াটসঅ্যাপ কলে শ্রেয়া প্রস্তাব দেয়, সে তার হবু বরের পোশাকহীন শরীর দেখতে চায়। তিনি শারীরিকভাবে পুরোপুরি সমর্থ কিনা, সেটা বুঝে নেওয়াই আসল উদ্দেশ্য। এমন প্রস্তাবে যুবকটি কিছুটা হকচকিয়ে গেলেও দ্রুত নিজের নগ্ন ছবি তাঁকে পাঠায় শ্রেয়া। এরপর আর কোনও সংকোচ করেননি ওই যুবক। ভিডিও কলেই নিরাবরণ হন তিনি।

[আরও পড়ুন: হোমিওপ্যাথিতেই কি বশে আসতে পারে ডায়াবেটিস? উত্তর দিলেন বিশিষ্ট চিকিৎসক]

কলটি শেষ হওয়ার পরেই আসল মূর্তি ধারণ করে শ্রেয়া। সোজা জানিয়ে দেয়, ১ লক্ষ টাকা না দিলে ওই ভিডিও অনলাইনে ফাঁস করে দেবে সে। উপায়ান্তর না দেখে যুবকটি টাকা দিতে রাজি হলেও জানিয়ে দেন, টাকার অঙ্কটা বেশি হয়ে যাচ্ছে। তিনি প্রাথমিক ভাবে ৫ হাজার টাকা দেন। পরে আরও দুই খাতে যথাক্রমে ৫ ও ১০ হাজার টাকা পাঠান তরুণীকে। কিন্তু ২০ হাজার টাকা পাওয়ার পরেও তরুণী নাগাড়ে ব্ল্যাকমেল করতে থাকে। এরপরই পুলিশের দ্বারস্থ হন ওই যুবক।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে শ্রেয়ার ফোনটা আসে হাওড়া থেকে। অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। শ্রেয়ার অবশ্য কোনও ধারণা নেই বিষয়টা পুলিশ পর্যন্ত পৌঁছে গিয়েছে। সে এখনও ফোন করে চলেছে ওই যুবককে। তাকে দ্রুত গ্রেপ্তার করার পরিকল্পনা করছে পুলিশ।

[আরও পড়ুন: কতটা সময় পর্ন দেখলে যৌন জীবনে উষ্ণতা বজায় থাকবে? জানালেন বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement