Advertisement
Advertisement
Jio

Jio ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ, এক ধাক্কায় ২০ শতাংশ বাড়ছে রিচার্জের খরচ!

জেনে নিন কোন প্ল্যানের কত মূল্যবৃদ্ধি হচ্ছে।

Reliance Jio hikes prepaid tariffs by 20 percent | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:November 29, 2021 1:55 pm
  • Updated:November 29, 2021 1:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোডাফোন আইডিয়া (Vodafone Idea), এয়ারটেলের (Airtel) পর এবার জিও ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ। এক ধাক্কায় প্ল্যানের দাম অনেকটা বাড়ানোর সিদ্ধান্ত নিল অম্বানির সংস্থা। ১ ডিসেম্বর থেকে রিচার্জে বাড়তি টাকা গুণতে হবে ব্যবহারকারীদের। তবে এই নিয়ম লাগু হবে শুধু মাত্র প্রিপেড ব্যবহারকারীদের জন্য।

রবিবার অর্থাৎ ২৮ নভেম্বর জিওর তরফে প্ল্যানের দাম বাড়ানোর সিদ্ধান্তর কথা জানানো হয়েছে। সমস্ত প্ল্যানের দামই বাড়ছে ২০ শতাংশ করে। সংস্থার তরফে ইতিমধ্যেই নতুন দামের তালিকা প্রকাশ করা হয়েছে। জানা গিয়েছে, ৭৫ টাকার  প্ল্যানটির দাম বেড়ে হচ্ছে ৯১ টাকা। এতে ২৮ দিনের জন্য মিলবে ৩ জিবি ডেটা। আনলিমিটেড ভয়েস কল ও ৫০টি মেসেজ। ১৪৯ টাকা প্যাকটি দাম বেড়ে হচ্ছে ১৭৯ টাকা। মেয়াদ থাকবে আগের মতো ২৪ দিনই।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য দুর্দান্ত ফিচার নিয়ে হাজির Truecaller, না জানলে মিস!]

আগে ২৮ দিনের যে প্ল্যানটির জন্য খরচ হত ১৯৯ টাকা। সেটির জন্য এখন ব্যায় করতে হবে ২৩৯ টাকা। দু’মাস অর্থাৎ ৫৬ দিনের যে প্ল্যানটির দাম ছিল ৪৪৪ টাকা, সেটি বেড়ে হচ্ছে ৫৩৩ টাকা। জিও বার্ষিক প্ল্যানের দাম বেড়ে হচ্ছে ২৮৭৯। এছাড়াও জিওর সমস্ত প্ল্যানের দামই বাড়ছে। ডেটা-অ্যাড অন প্ল্যানের দামও বাড়াচ্ছে অম্বানির সংস্থা। ফলে সামনের মাস থেকেই রিচার্জের খরচ বাড়ছে সমস্ত জিও ব্যবহারকারীর। তাই প্ল্যান শেষের সময় এগিয়ে এলে আজই সেরে ফেলুন রিচার্জ। তবে সাশ্রয় হবে কিছুটা।

উল্লেখ্য, চলতি মাসেই প্ল্যানের দাম ২৫ শতাংশ বাড়িয়েছে এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া। সপ্তাহখানেকের মধ্যেই একই পথে হাঁটল জিও।

 

[আরও পড়ুন: মেসেজ ডিলিট করার সময়সীমা বাড়াতে চলেছে WhatsApp! শিগগিরি হতে পারে ঘোষণা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ