BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের ধামাকা, এবার ব্রডব্যান্ডেও আকর্ষণীয় অফার নিয়ে হাজির Jio

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 22, 2017 6:57 am|    Updated: April 22, 2017 7:02 am

Reliance Jio to introduce Giga Fibre new offers for Broadband users

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রাহকদের জন্য আনলিমিটেড ফ্রি ডেটা পরিষেবা এবং একগুচ্ছ অফার এনে বাকি টেলিকম পরিষেবাকে রীতিমতো চাপে ফেলে দিয়েছে রিলায়েন্স জিও। হ্যাপি নিউ ইয়ার অফারের পর সংস্থার মালিক মুকেশ আম্বানি গ্রাহকদের সুবিধার্থে ঘোষণা করেছিলেন জিও সামার সারপ্রাইজের কথা। সেই সুবাদে চলতি বছরের গোড়া থেকে এখনও পর্যন্ত ফ্রি পরিষেবা উপভোগ করছেন গ্রাহকরা। এবার জিও আনছে আরও একটি পরিষেবা। দীর্ঘ হিসেব-নিকেষের পর অবশেষে চালু হতে চলেছে জিওর ব্রডব্যান্ড পরিষেবা।

[সঙ্গী কি অফিসে পরকীয়ায় লিপ্ত? কোন লক্ষণে বুঝবেন?]

জিও আর আকর্ষণীয় অফার যেন সমার্থক হয়ে গিয়েছে। সুতরাং ব্রডব্যান্ডের ক্ষেত্রেও যে বিনামূল্যে মিলবে পরিষেবা, তা আন্দাজ করা যেতেই পারে। সংস্থার তরফে জানানো হয়েছে, অন্যান্য টেলিকম কোম্পানির থেকে অনেক কম মূল্যে এবং বেশি স্পিডে ডেটা আপলোড ও ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা। ভলিউম এবং স্পিড এবং স্পেশাল ব্রডব্যান্ডের ভিত্তিতে তিনটি প্ল্যান এনেছে জিও। বেসিক প্ল্যানের মধ্যে ৫০০ টাকায় ৬০০ জিবি ডেটা। প্রথমে দিল্লি ও মুম্বইয়ে চালু হবে পরীক্ষামূলক পরিষেবা। তারপর দেশের অন্যান্য বড় শহরের গ্রাহকরাও জিও ব্রডব্যান্ডের সুবিধা ভোগ করতে পারবেন।

joi1

স্পিড পরিষেবার ক্ষেত্রে থাকছে ৫০ Mbps থেকে ৬০০ Mbps ইন্টারনেট স্পিডের ব্যবস্থা। ভারতীয় ব্রডব্যান্ডের জগতে এই স্পিড অন্য কোনও সংস্থা এখনও পর্যন্ত দিতে পারেনি। অর্থাৎ চোখের পলকে ছবি, ভিডিও, গেম ডাউনলোড করা যাবে।

[ফের ধামাকা, ১৬৮ জিবি পর্যন্ত ফ্রি 4G ডেটা দিচ্ছে Jio]

এবার একবার চোখ বুলিয়ে নিন জিও ব্রডব্যান্ডের গিগা ফাইবার ভলিউম অফারগুলির দিকে।

jio2

এছাড়াও থাকছে গিগা ফাইবার স্পেশাল অফার। সিলভার, গোল্ড ও প্ল্যাটিনাম শ্রেণির তিনটি অফার থাকছে এতে। তবে এই ডেটা পরিষেবা কীভাবে পাওয়া যাবে, তা এখনও স্পষ্ট নয়। ভোডাফোন, এয়ারটেলের থেকে কমপক্ষে ৪০ শতাংশ কম খরচে ব্রডব্যান্ড পরিষেবা দিতে চলেছে জিও।

jio3

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে