ad
ad
Elon Musk

ওয়েইসির দল AIMIM-এর সঙ্গে যুক্ত হলেন Elon Musk! ব্যাপারটা কী?

ঘটনায় হতবাক নেটিজেনরা।

AIMIM's Twitter account hacked, posts as Elon Musk on cryptocurrency | Sangbad Pratidin
Published by: Abhisek Rakshit
  • Posted:July 18, 2021 7:39 pm
  • Updated:July 18, 2021 9:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিটকয়েন বা ডজকয়েন কিংবা ওই ধরনের ক্রিপ্টোকারেন্সি নিয়ে আলোচনা হলে সবার আগে নাম আসবে মার্কিন ধনকুবের এলন মাস্কের। বরাবরই টুইটার বা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এই ক্রিপ্টোকারেন্সি নিয়ে পোস্টও করতে দেখা যায় তাঁকে। কিন্তু সেই পোস্টই এবার করতে দেখা গেল আসাদউদ্দিন ওয়েইসির দল AIMIM-এর টুইটার হ্যান্ডেল থেকেও। শুধু তাই নয়, নামও বদলে গেল সেটির। যা দেখে আবার অনেকেই মজা করে বলতেও শুরু করলেন, এলন মাস্ক কি মিমের সঙ্গে যুক্ত হলেন?

শুনতে অবাক লাগলেও সত্যিই কিন্তু এমনটা ঘটেছে। তবে না, এলন মাস্ক ওয়েইসির দলে যোগ দেননি। কিংবা AIMIM তাদের টুইটার হ্যান্ডেলের নাম পরিবর্তন করেনি। আসলে রবিবার হ্যাক হয়ে যায় মিমের টুইটার হ্যান্ডেলটি। হ্যাকাররা পরবর্তীতে সেটির নাম পালটে দেয়। AIMIM-এর জায়গায় নতুন নাম হয় Elon Musk। আর এখানেই শেষ নয়, অ্যাকাউন্টটি থেকে ক্রিপ্টোকারেন্সি নিয়ে একাধিক টুইটও হতে থাকে।

[আরও পড়ুন: ১৮ মিনিট চার্জেই চলবে ৭৫ কিমি, একদিনে এক লক্ষেরও বেশি বুকিং Ola ইলেকট্রিক স্কুটারের]

বিষয়টি নেটিজেনদের নজরে আসতেও সময় লাগেনি। পরবর্তীতে মিমের পক্ষ থেকে সেকথা জানিয়েও দেওয়া হয়। যদিও তাতে নেটিজেনরা চুপ করে বসে থাকেননি। এই নিয়ে অনেকেই মজা করতে থাকেন। কেউ লেখেন, “এবার মিমের সবাইকে ক্রিপ্টোকারেন্সি দেওয়া হতে পারে।” কেউ আবার প্রশ্ন করেন এলন মাস্ক কবে ওয়েইসির দলের সঙ্গে যুক্ত হলেন?

[আরও পড়ুন: দেশের প্রথম মহিলা ডাক্তার কাদম্বিনী দেবীকে জন্মদিনে বিশেষ সম্মান Google-এর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ