BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

গ্রাহকদের জন্য সুখবর, লকডাউনের বাজারে ফ্রি ডেটা দিচ্ছে Airtel, জেনে নিন খুঁটিনাটি

Published by: Sulaya Singha |    Posted: July 28, 2020 2:05 pm|    Updated: July 28, 2020 2:05 pm

Airtel is giving away 1GB free data to select users, valid for 3 days

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনে বাড়ি থাকা মানেই তো অতিরিক্ত ইন্টারনেট ডেটা ব্যয়। অনলাইনে কাজ করে কিংবা সিনেমা দেখে অথবা গেম খেলেই দিনের বেশি সময়টা কাটছে। ভাবুন তো, এমন পরিস্থিতিতে যদি আপনার টেলিকম কোম্পানিটি বিনামূল্যে ডেটা দেয়, তাহলে কেমন হয়? অলীক কল্পনা নয়, গ্রাহকদের এমনই সুখবর শোনাল এয়ারটেল (Airtel)। এবার ১ জিবি ডেটা সম্পূর্ণ বিনামূল্যে দেবে সংস্থা।

মহামারীর মধ্যে গ্রাহকদের সুবিধার্থে নানা ধরনের প্ল্যানের কথা ঘোষণা করেছে এয়ারটেল। কোনও প্ল্যান ওয়ার্ক ফ্রম হোমের ক্ষেত্রে অত্যন্ত সুবিধাজনক, আবার কোনওটি দিয়ে রিচার্জ করলে বিনামূল্যে চোখ রাখা যায় OTT প্ল্যাটফর্মে। এবার নাকি কোম্পানি ঠিক করেছে, ১ জিবি ফ্রি ডেটা দেবে গ্রাহকদের। তবে সকলকে নয়। যাঁরা স্পেশ্যাল প্ল্যানে রিচার্জ করেছেন, এই অফার শুধুমাত্র তাঁদের জন্যই বলেই জানা গিয়েছে। এবার প্রশ্ন হল, কীভাবে বুঝবেন আপনিও বিনামূল্যের অফারটি পাবেন কি না? সংস্থার তরফে খবর, এক্ষেত্রে গ্রাহকদের ব়্যান্ডম বেছে নেওয়া হবে। তাঁদের কাছে এই সংক্রান্ত নোটিফিকেশন পৌঁছে যাবে। তাতেই বোঝা যাবে আপনি অফারের আওতায় পড়লেন কি না।

[আরও পড়ুন: ফের ডিজিটাল স্ট্রাইক কেন্দ্রের! নিষিদ্ধ আরও ৪৭ চিনা অ্যাপ, এবার নজরে PUBG]

আসলে মহামারীর বাজারে গ্রাহকের আকৃষ্ট করতে এবং রিলায়েন্স জিওর সঙ্গে পাল্লা দিতেই নয়া এই অফারটি এনেছে এয়ারটেল। ১ জিবি ডেটার মেয়াদ তিনদিন। গত মাসেই গ্রাহকদের জন্য একই অফার ঘোষণা করেছিল জিও। এয়ারটেল জানিয়েছে, ৪৮ টাকার ডেটা প্যাকে এতদিন ৩জিবি ডেটা পাওয়া যেত। এবার এই প্যাকে আরও ১ জিবি মিলবে নিখরচায়। অর্থাৎ ৪৮ টাকায় মোট ৪জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন ইউজাররা। অতিরিক্ত এক জিবি ডেটা তিন দিনের মধ্যে শেষ করতে হবে।

এছাড়াও ৪৯ টাকার একটি রিচার্জ প্যাকের সঙ্গে এই ফ্রি ডেটা দিচ্ছে এয়ারটেল। এই প্ল্যানে ৩৮.৫২ টাকার টকটাইম পাওয়া যায়। এবার মিলবে ফ্রি ইন্টারনেট ডেটাও।

[আরও পড়ুন: পৃথিবীর দিকে ধেয়ে আসছে গ্রহাণু, বিরল আবিষ্কারের জন্য ২ ভারতীয় ছাত্রীকে কুর্নিশ নাসার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement