২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বিনামূল্যে নিজের গ্রাহকদের তিনমাসের জন্য ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন দিচ্ছে এই সংস্থা

Published by: Abhisek Rakshit |    Posted: November 4, 2020 7:24 pm|    Updated: November 4, 2020 7:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ এয়ারটেল (‌Bharti Airtel)‌ গ্রাহকদের জন্য সুখবর। এবার নিজেদের গ্রাহকদের জন্য আকর্ষনীয় অফার নিয়ে এল জনপ্রিয় এই টেলিকম সংস্থা। বিনামূল্যে গ্রাহকদের ইউটিউব প্রিমিয়ামের (YouTube Premium‌) সাবস্ক্রিপশন‌ দিচ্ছে তাঁরা। তাও আবার তিনমাসের জন্য। এর জন্য প্রয়োজন নেই কোনও বিশেষ মূল্যের রিচার্জেরও। সম্প্রতি ভারতী এয়ারটেলের পক্ষ থেকে একথা ঘোষণা করা হয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ইউটিউব। কিন্তু ভিডিও দেখতে গেলেই শুরুতে একটি বা দু’‌টি বিজ্ঞাপন শুরু হয়ে যায়। বেশিরভাগ সময় ‘‌স্কিপ’ (Skip) ‌অপশন‌‌টি আসলেও, কখনও আবার পুরো বিজ্ঞাপনটিই দেখতে বাধ্য হন ব্যবহারকারী। যা খুবই বিরক্তিকর হয়ে ওঠে। কিন্তু ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন থাকলে এই বিষয়টির মুখোমুখি হতে হয় না। কিন্তু অনেকেই এই সাবস্ক্রিপশন নেন না।

[আরও পড়ুন: আসছে হোয়াটসঅ্যাপের নয়া ফিচার, এবার থেকে মুছে যাবে সাতদিন আগের মেসেজ]

এবার নিজের গ্রাহকদের বিনামূল্যে সেই সাবস্ক্রিপশন দিতে চলেছে এয়ারটেল। তাও তিনমাসের জন্য। এয়ারটেল থ্যাংকস অ্যাপ (‌Airtel Thanks app)‌ এবং সংস্থার ওয়েবসাইট থেকে এই অফারের সুবিধা নিতে পারবেন গ্রাহকরা। তবে ইউটিউব প্রিমিয়াম, ইউটিউব রেড (YouTube Red), ইউটিউব মিউজিক প্রিমিয়াম (YouTube Music Premium) কিংবা গুগল প্লে মিউজিক (Google Play Music) সার্ভিসেসের সাবস্ক্রিপশন যাঁরা একবার নিয়েছেন, তাঁরা এই সুবিধা নিতে পারবেন না। ২০২১ সালের ২২ এপ্রিল পর্যন্ত এই অফার চালু থাকবে।

জানা গিয়েছে, যেকোনও সময় অফারটি নিতে পারেন একজন গ্রাহক। তাও কেবল একটি ফর্ম ফিলআপ করেই। অফারটি নেওয়ার পরই নিজের গুগল (Google) অ্যাকাউন্ট থেকে ইউটিউব প্রিমিয়ামে লগ ইন করলেই হবে। তবে তিনমাসের পর অফারটি শেষ হওয়ার পর মাসিক ১২৯ টাকার বিনিময়ে রিচার্জ করাতে হবে। তবে কেউ চাইলে ট্রায়াল শেষের পর রিচার্জ নাও করাতে পারেন।

[আরও পড়ুন: কাশিই বলে দেবে আপনি করোনা আক্রান্ত কি না, অভিনব অ্যাপ আবিষ্কার গবেষকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement