১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সাধারণতন্ত্র দিবস উপলক্ষে অফার নিয়ে হাজির Amazon,পছন্দের স্মার্টফোনে মিলবে কত ছাড়?

Published by: Tiyasha Sarkar |    Posted: January 13, 2022 2:08 pm|    Updated: January 13, 2022 2:09 pm

Amazon Great Republic Day sale starts January 17 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Coronavirus) কারণে বর্তমানে অধিকাংশই ঘরবন্দি। কেনাকাটাই বেশি পছন্দের। কারণ, বেরলেই সংক্রমণের আশঙ্কা। আর ঘরে বসে কেনাকাটায় যদি মেলে বাড়তি ছাড়, তাহলে তো কথাই নেই। সেই কারণেই প্রতিবছরের মতো এবারও সাধারণতন্ত্র দিবস উপলক্ষে একগুচ্ছ অফার নিয়ে হাজির হল জনপ্রিয় ই-কমার্স সংস্থা আমাজন (Amazon)। তাহলে আর দেরি কেন, চলুন জেনে নেওয়া যাক কতদিন থাকবে অফার? কী কী কিনলে পাবেন আকর্ষণীয় ছাড়?

আমাজনের তরফে জানানো হয়েছে, সমস্ত গ্রাহকদের জন্য এই ‘গ্রেট রিপাবলিক ডে সেল’ শুরু হচ্ছে ১৭ জানুযারি। চলবে ২০ তারিখ পর্যন্ত। তবে প্রাইম মেম্বারদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। ১৬ তারিখ রাতে ঘড়ির কাঁটায় ১২ টা বাজলেই সাধারণতন্দ্র দিবসের সেলের কেনাকাটা করতে পারবেন তাঁরা।

[আরও পড়ুন: সাম্প্রদায়িক উসকানিমূলক পোস্ট, বহু সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ডিলিট করল কেন্দ্র]

জানা গিয়েছে, এই তিনদিনে কেনাকাটা করলে নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্ষেত্রে মিলবে আকর্ষনীয় ছাড়। এসবিআই আর ক্রেডিংকার্ড ব্যবহারকারীরা এই অফার চলাকালীন ইএমআইতে কেনাকাটা করলে পাবেন ১০ শতাংশ ছাড়। বাজাজ ফিনান্স, আমাজন পে ICICI ক্রেডিট কার্ড, আমাজন পে লেটার ও নির্দিষ্ট কিছু ক্রেডিট ও ডেবিট কার্ডে পাবেন নো কস্ট ইএমআইয়ের সুযোগ।

শুধু ব্যাংকের ছাড়ই নয়, এই কদিনের কেনাকাটায় এক্সচেঞ্জের ক্ষেত্রে পেতে পারেন ১৬ হাজার টাকা পর্যন্ত। সংস্থার তরফে জানানো হয়েছে, ওয়ানপ্লাস, শাওমি, স্যামস্যাং, অ্যাপেলের গেজেটসের ক্ষেত্রে থাকবে অভাবনীয় অফার। শুধু অনলাইনে এই অফার মিলবে একেবারেই তা নয়, নিকটবর্তী আমাজন ইজি স্টোরে গেলেও পাবেন এই অফারের সুবিধা। ভাববেন না যে শুধু ফোনের ক্ষেত্রেই অফার। বোট, লেনেভো, এমআই, অ্যামেজফিট, ফুজিফিল্ম-সহ একাধিক ব্র্যান্ডের বিভিন্ন গেজেটসে পাবেন ছাড়। তাহলে ১৭ তারিখ কী কী কিনবেন আমাজনে? চটপট তৈরি করে ফেলুন তালিকা।

[আরও পড়ুন: উলট পুরাণ! বেসরকারিকরণের যুগে ভোডাফোন-আইডিয়া যেতে পারে সরকারি মালিকানায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে