BREAKING NEWS

৭ বৈশাখ  ১৪২৮  বুধবার ২১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সুরাপ্রেমীরা শুনছেন? আমাজনে অর্ডার দিলে বাড়িতেই মিলবে মদের ডেলিভারি!

Published by: Sulaya Singha |    Posted: June 20, 2020 4:37 pm|    Updated: June 20, 2020 4:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ি বসেই যদি মদের বোতল হাতে পাওয়া যেত! কী ভালই না হত। দেশজুড়ে লকডাউনের মধ্যে সুরাপ্রেমীরা বেশি করে এই ইচ্ছাপ্রকাশ করেছেন। এমনকী মদের দোকানের সামনে দীর্ঘ লাইন ঠেকাতে বিভিন্ন রাজ্যে অনলাইন অর্ডারের ব্যবস্থাও করা হয়। তবে এবার সকলের জন্য মুশকিল আসান করে দিতে আসরে নামছে আমাজন। শোনা যাচ্ছে, এখন এই ই-কমার্স সাইটেই মদের অর্ডার দেওয়া যাবে।

সংবাদ সংস্থা রয়টার্সের খবর অনুযায়ী, ভারতের মধ্যে এই বাংলা থেকেই মদের হোম ডেলিভারি পরিষেবা শুরু করার কথা ভাবছে আমাজন। শুক্রবার রাজ্যের পানীয় নিগমের তরফে বলা হয়েছে বাংলায় অনলাইন মদ বিক্রির ক্ষেত্রে আমাজনের (Amazon) রেজিস্ট্রেশনের ক্ষেত্রে কোনও সমস্যা নেই। তাই ধরে নেওয়াই যায়, অদূর ভবিষ্যতে এ রাজ্যের সুরাপ্রেমীদের আর মদের দোকানের বাইরের লাইনে দাঁড়াতে হবে না। স্মার্টফোনের এক ক্লিকেই বাড়িতে আসবে প্রিয় ব্র্যান্ডের মদের বোতল।

[আরও পড়ুন: এবার বাড়িতে বসেই ইসকনের রথের দড়ি টানতে পারবেন আপনিও, জানেন কীভাবে?]

কিন্তু ভারতে এ ব্যবসা চালুর ক্ষেত্রে বাংলাকেই কেন বেছে নিচ্ছে আমাজন? আসলে জনসংখ্যার দিক থেকে ভারতে বাংলার স্থান চতুর্থ। তাছাড়া এখানে মদের চাহিদাও চোখে পড়ার মতো। এ রাজ্যে ইতিমধ্যেই জনপ্রিয়তা আমাজন। সবমিলিয়েই তাই বাংলাকে বেছে নেওয়া হচ্ছে। শোনা যাচ্ছে, আরেক ই-কমার্স সাইট বিগ বাস্কেটও (Big Basket) নাকি বাংলায় মদ ডেলিভারি দেওয়ার প্রস্তুতি নিচ্ছে। প্রয়োজনীয় পদক্ষেপ করাও শুরু হয়ে গিয়েছে। তাই মদপ্রেমী বঙ্গবাসীর যে পোয়া বারো, তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, দেশের বিভিন্ন রাজ্যে সুইগি, জোম্যাটোর মতো অনলাইন ফুড ডেলিভারি সংস্থায় মদের অর্ডার দিলে বাড়িতে বসেই পছন্দসই ব্র্যান্ডটি হাতে চলে আসে। যে সমস্ত দোকানের সঙ্গে ওই সংস্থাগুলি গাঁটছড়া বেঁধেছে, কেবলমাত্র সেখানেই অর্ডার দেওয়া যায়। তবে এবার জামাকাপড়, ঘর সাজানোর জিনিস, রান্নাঘরের সরঞ্জামের সঙ্গে আমাজনে অর্ডার করা যাবে মদও! লকডাউনের মহিমা!

[আরও পড়ুন: TikTok-কে জোর টক্কর দিতে হাজির দেশীয় অ্যাপ Roposo, অ্যাকাউন্ট খুলেছে কেন্দ্রও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement