BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বেড়েই চলেছে করোনা সংক্রমণ, স্থগিত হল আমাজন প্রাইম ডে সেল

Published by: Sulaya Singha |    Posted: May 8, 2021 1:21 pm|    Updated: May 8, 2021 1:21 pm

Amazon Prime Day Sale Paused Due to Surging COVID-19 Cases in India | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মার্চ থেকে নতুন করে চোখ রাঙাচ্ছে নোভেল করোনা ভাইরাস। ঊর্ধ্বমুখী আক্রান্ত ও মৃতের সংখ্যা। এমন পরিস্থিতিতে বড়সড় সিদ্ধান্ত নিল আমাজন। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চলতি বছর আমাজন প্রাইম ডে সেল (Amazon Prime Day Sale) স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে কোম্পানি।

করোনার (Corona Virus) দাপটে মহারাষ্ট্র, তামিলনাড়ু, দিল্লি, কর্ণাটক-সহ একাধিক রাজ্য নতুন করে লকডাউনের পথে হেঁটেছে। ফলে গত বছরের মতো এ বছরও ফের কেনাকাটা করার জন্য ই-কমার্স সাইটগুলোর দিকেই ঝুঁকতে শুরু করেছেন ক্রেতারা। মাস্ক, স্যানিটাইজারের মতো অত্যাবশ্যক জিনিস থেকে রান্নাঘরের সামগ্রী, সবই অর্ডার করা হচ্ছে অনলাইনে। আর তাই সকলের কথা মাথায় রেখে শুধুমাত্র প্রাইম সদস্যদের আলাদা সুবিধা দেওয়া থেকে এবার বিরত থাকছে আমাজন।

[আরও পড়ুন: মাতৃদিবসে বিশেষ উপহার গুগলের, মায়েদের কাজ কমাতে এল দুর্দান্ত ফিচার]

সাধারণত জুলাই মাসে আমাজন প্রাইম সদস্যদের জন্য বিশেষ অফার নিয়ে হাজির হয় মার্কিন কোম্পানিটি। যেখানে আকর্ষণীয় ছাড়ের পাশাপাশি ক্রেতারা দ্রুত ডেলিভারি পরিষেবা পান। তাছাড়াও মিডিয়া-স্ট্রিমিং পরিষেবাও পান মেম্বাররা। বিক্রিবাটা একলাফে অনেকখানি বাড়ানোর জন্যই এই বিশেষ অফারটা দেওয়া হত। কিন্তু সংকটের সময় যাতে প্রত্যেকের কাছেই সমানভাবে প্রয়োজনীয় সামগ্রী পাঠিয়ে দেওয়া যায়, সেই কারণেই নাকি এবারের মতো এদেশে স্থগিত আমাজন প্রাইম ডে সেল।

ইতিমধ্যেই ভারতীয় বাজারে নতুন স্মার্টফোন আনার পরিকল্পনা থাকলেও পিছিয়ে আসে Realme। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার কারণেই আপাতত নতুন হ্যান্ডসেট বাজারে আনা হবে না বলে জানিয়ে দেয় সংস্থা। গত ৪ মে দেশীয় বাজারে আসত Realme X7 Max। যা ইতিমধ্যেই এসে গিয়েছে চিনে। স্মার্টফোনের পাশাপাশি টেলিভিশন সেট আনারও কথা ছিল। কিন্তু অতিমারীর মধ্যে লোকসানের মুখে পড়তে হতে পারে বলেই পিছিয়ে আসে Realme। সংস্থার তরফে বলা হয়, এখন নতুন প্রোডাক্ট না এসে দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানোই উদ্দেশ্য তাঁদের। প্রসঙ্গত, ইতিমধ্যেই ভারতে অক্সিজেন, ওষুধের অভাব মেটাতে হাত বাড়িয়েছে আমাজন, গুগলের মতো কোম্পানিগুলি।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশেনে? আপনার খেয়াল রাখবে সুইগির ‘Care Corner’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement