৪ শ্রাবণ  ১৪২৬  শনিবার ২০ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়া স্মার্টফোন কেনার প্ল্যান রয়েছে? তাহলে আপনার জন্য দারুণ সুখবর। কারণ পুজোর মধ্যেই অত্যন্ত সস্তায় স্মার্টফোন আনল আসুস। ভারতীয় বাজারে এসে গিয়েছে আসুসের ZenFone Max M1 এবং ZenFone Lite L1। চলুন দেখে নেওয়া যাক কী কী ফিচার রয়েছে এই মডেল দুটিতে।

[এই ফিচারটি আপডেট করল হোয়াটসঅ্যাপ, সমস্যায় পড়বেন গ্রাহকরা]

দুটি হ্যান্ডসেটেই রয়েছে সিঙ্গল রিয়ার ক্যামেরা। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসরের মডেল দুটিতে রয়েছে স্পোর্টস ডিসপ্লে। প্রথম মডেলটিতে ৩ জিবি এবং দ্বিতীয়টিতে রয়েছে ২ জিবি ব়্যাম। তবে দু’টি ফোনের ব্যাটারি পাওয়ার আলাদা। ZenFone Max M1 মডেলটি ৪০০০ এমএএইচ ব্যাটারি যুক্ত। ZenFone Lite L1 মডেলটির ব্যাটারি তুলনামূলক কম। ৩০০০ এমএএইচ বিশিষ্ট। নয়া স্মার্টফোন দু’টিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর না থাকলেও রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। উভয় ফোনেই ডুয়াল-সিম ব্যবহার করা যাবে। থাকছে মাইক্রোএসডি কার্ডের স্লটও। কালো ও সোনালি, দুটি আলাদা রঙে বাজারে পেয়ে যাবেন মডেল দুটি।

এবার জেনে নিন কত টাকার বিনিময়ে পাবেন মডেল দুটি। ব্যাটারির তারতম্যের জন্য ZenFone Lite L1 মডেলটির দাম সামান্য কম। মাত্র ৬,৯৯৯ টাকা দিলেই হাতে আসবে নয়া ফোন। তবে আসুসের তরফে ক্রেতাদের জন্য আরও সুখবর রয়েছে। পুজোর মরশুমে মাত্র ৫,৯৯৯ টাকার বিনিময়েই কেনা যাবে এই মডেল। তবে এই অফার কতদিন পর্যন্ত থাকবে, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। এদিকে ভারতীয় বাজারে ZenFone Max M1-এর দাম ৮,৯৯৯ টাকা। এটিই কালো ও গোল্ডেন রঙে পাওয়া যাবে। আর পুজোর মধ্যেই যদি কিনে ফেলেন, তাহলে মাত্র ৭,৪৯৯ টাকা দিলেই হবে।

[প্রায় ৩ কোটি অ্যাকাউন্ট হ্যাক, কবুল করল ফেসবুক]

ফ্লিপকার্টে শুরু হবে ধামাকা ডেজ। সেখান থেকে কিনলেই এই অফারে পাবেন মডেল দুটি। তবে অফারের দিনক্ষণ এখনও জানানো হয়নি। এখানেই শেষ নয়, এই ই-কর্মাস সাইট দেবে ২২০০ টাকা ক্যাশব্যাক অফার। জিও ব্যবহারকারীরা পেয়ে যাবেন ৫০ জিবি অতিরিক্ত ডেটাও।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং