Advertisement
Advertisement
PUBG

সরকারিভাবে আত্মপ্রকাশ Battlegrounds Mobile India গেমের, ডাউনলোড করে ফেলুন আজই

কীভাবে ডাউনলোড করবেন?

Battlegrounds Mobile India official version available for download on Google Play Store from today | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:July 2, 2021 12:20 pm
  • Updated:July 2, 2021 12:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: PUBG প্রেমীদের অপেক্ষার অবসান। আজ অর্থাৎ ২ জুলাই থেকে সরকারিভাবে পথ চলা শুরু করল Battlegrounds Mobile India। গুগল প্লে-স্টোর থেকে এখন যে কেউ ডাউনলোড করতে পারবেন গেমটি।

জুনের মাঝামাঝি থেকেই গুগল প্লে স্টোরে (Play Store) পাওয়া যাচ্ছিল ব্যাটল গ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India)। যদিও শুধুমাত্র যারা বেটা ভার্সনের জন্য লগ ইন করেছিলেন তারাই সেই সময় গেমটি ডাউনলোড করতে পারছিলেন। সেই সময় অনেকেই ডাউনলোড করেছিলেন ৭২০ MB-এর এই গেমটি। তার স্ক্রিনশটও শেয়ার করেছিলেন টুইটারে। সংস্থার তরফে বলা হয়েছিল, যারা তখন ডাউনলোড করার অপশন পাচ্ছিলেন না তাদের মন খারাপের কোনও কারণ নেই। কারণ, অতিশীঘ্রই সকলেই ডাউনলোড করতে পারবেন গেমটি। কথা রাখল ক্রাফ্টন। আজ থেকেই প্রত্যেক অ্যান্ড্রয়েড ইউজার ডাউনলোড করতে পারবেন গেমটি। যাঁরা বেটা ভারসান ব্যবহার করছিলেন, তাঁরা আপডেট অপশন পাবেন। তবে এখনই IOS ব্যবহারকারীরা গেমটি ডাউনলোড করতে পারবেন না। আরও কিছুদিন অপেক্ষা করতে হবে তাঁদের। 

Advertisement

 

[আরও পড়ুন: সাতসকালে বিশ্বজুড়ে সাময়িক ভাবে স্তব্ধ টুইটার, প্রবল সমস্যায় ব্যবহারকারীরা]

তবে গেমটি খেলার জন্য স্মার্টফোনটি অবশ্যই অ্যান্ড্রয়েড ৫.১.১ অথবা তার পরবর্তী ভার্সনের হতে হবে। ২ GB ব়্যাম থাকা আবশ্যক। উল্লেখ্য, অফিসিয়াল লঞ্চের আগেই বিতর্ক জড়িয়েছিল এই গেম। অভিযোগ উঠেছিল চিনা সার্ভারে তথ্য পাঠানো হচ্ছে। গেমটি ভারতে নিষিদ্ধ করার দাবিও জানিয়েছিলেন নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: বিপাকে টুইটার ইন্ডিয়া, নিয়োগের কয়েকদিনের মধ্যেই সরলেন সংস্থার অন্যতম শীর্ষ কর্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ