Advertisement
Advertisement
BharatPe

এই যোগ্যতা অর্জন করলেই কর্মীরা পাবেন মার্সিডিজ গাড়ি! অবাক করা ঘোষণা সংস্থার

কর্মীদের স্বপ্নপূরণের দায়িত্ব নিয়েছেন খোদ মালিক!

BharatPe founder Ashneer Grover says he will gift Mercedes to employees | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:January 11, 2023 4:47 pm
  • Updated:January 11, 2023 4:47 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্মীদের মন ভাল থাকলে কাজও ভাল হয়। যা কোম্পানির আয় তথা সার্বিক উন্নতির পথ প্রশস্ত করে। এ ধারণায় বিশ্বাসী অনেক সংস্থার কর্ণধারই। আরও একবার এমনই এক কর্ণধার উঠে এলেন শিরোনামে। যিনি জানিয়ে দিলেন, একটি শর্তে কর্মীরা উপহার হিসেবে পেয়ে যাবেন দামি মার্সিডিজ গাড়ি!

মার্সিডিসের স্বপ্ন কে না দেখেন! কিন্তু সকলের স্বপ্ন তো পূরণ হয় না। তবে ভারতপে সংস্থার সহ-কর্ণধার অশ্নির গ্রোভার কর্মীদের সেই স্বপ্নপূরণের দায়িত্ব নিয়েছেন। থার্ড ইউনিকর্ন (Third Unicorn) নামের একটি স্টার্টআপ তৈরি করেছেন তিনি। জানিয়েছেন, সম্পূর্ণ ‘দেশি’ এই সংস্থার জন্য কর্মী নিয়োগ করা হবে। পাশাপাশি যাঁরা লগ্নিতে আগ্রহী, তাঁদেরও আহ্বান জানিয়েছেন তিনি। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে নতুন সংস্থা কীভাবে কাজ করবে, তার একটা ধারণাও দিয়েছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: রনজিতে প্রথম ট্রিপল সেঞ্চুরি দাপুটে পৃথ্বীর, অস্ট্রেলিয়া সিরিজের আগে বার্তা নির্বাচকদের]

অশ্নির গ্রোভার জানান, প্রাথমিক ভাবে ৫০ জনকে নিয়ে শুরু হচ্ছে তাঁর স্টার্টআপ। তাঁর দাবি, ইচ্ছুক প্রার্থীরা এখনই চাকরির জন্য আবেদন জানাতে পারেন। দলগতভাবে কাজ করার আহ্বান জানানোর পরই অবাক করা ঘোষণা করেন তিনি। জানান, থার্ড ইউনিকর্নে যাঁরা টানা পাঁচ বছর চাকরি করবেন, তাঁদের উপহার হিসেবে কোম্পানির তরফে একটি ঝাঁ চকচকে মার্সিডিজ গাড়ি দেওয়া হবে। সাধারণত একটি সংস্থায় পাঁচ বছর কাজ করলে গ্র্যাচুইটি পান কর্মচারীরা। কিন্তু অশ্নিরের কথায়, ওটা ‘অপমান’। তাই পাঁচ বছর কাজের পুরস্কার হিসেবে মার্সিডিজ দিতে চান তিনি।

Advertisement

গত বছর জুন মাসেই নিজের স্টাটআপের উদ্বোধন করেছেন অশ্নির। তার আগে অবশ্য বিতর্কেও জড়িয়েছিলেন তিনি। একাধিক ত্রুটি ও বেআইনি কাজের জন্য তাঁকে ভারতপে (BharatPe) থেকে ইস্তফা দিতেও বলা হয়েছিল। তবে সেসব ভুলে আপাতত নিজের নতুন ব্যবসাতেই মন দিয়েছেন গ্রোভার।

[আরও পড়ুন: প্রকাশ্যে গোপনাঙ্গ দেখিয়ে প্রস্রাব ব্যক্তির! ছিঃ ছিঃ কাণ্ড দিল্লি বিমানবন্দরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ