BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

BSNL গ্রাহকদের জন্য সুখবর, সামান্য টাকায় রিচার্জ করলেই প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা

Published by: Abhisek Rakshit |    Posted: April 3, 2021 12:13 pm|    Updated: April 3, 2021 12:13 pm

BSNL introduces Rs 197 prepaid plan with 2GB daily data, withdraws four recharge vouchers | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এয়ারটেল, জিও, VI-কে টেক্কা দিতে নিজেদের একাধিক প্রিপেইড রিচার্জ প্ল্যান ঢেলে সাজাচ্ছে সরকারি টেলিকম সংস্থা BSNL। বেশ কিছু প্ল্যানের ভ্যালিডিটি বাড়ানোর পাশাপাশি একাধিক প্ল্যানে ডেটা অফারও বাড়িয়েছে BSNL। পাশাপাশি গ্রাহকদের কথা ভেবে নতুন বেশ কয়েকটি প্রিপেইড প্ল্যানও নিয়ে এসেছে তাঁরা। এর মধ্যে এমন একটি প্রিপেইড প্ল্যানও রয়েছে, যার সাহায্যে গ্রাহকরা তিন মাস প্রত্যেক দিন ২ জিবি করে ডেটা পাবেন।

সরকারি এই টেলিকম সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ১৯৭ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জে গ্রাহকরা প্রত্যেকদিন ২ জিবি করে ডেটা পাবেন। কিন্তু এতেই না সেই সঙ্গেই আবার থাকছে 18 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলের অফার। তবে, আনলিমিটেড ইন্টারনেট সম্পূর্ণ ভাবে ব্যবহৃত হয়ে গেলে ডেটা স্পিড কমে ৮০ Kbps হয়ে যাবে। এছাড়াও এই প্রিপেইড প্যাকে গ্রাহকরা Zing Music App ১৮ দিনের জন্য বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। অফার করা হবে 18 দিনের জন্য। এই প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন। অর্থাৎ, তিন মাস রোজ ২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। শনিবার থেকেই এই রিচার্জ প্ল্যানটি ব্যবহার করতে পারবেন বিএসএনএল গ্রাহকরা।

[আরও পড়ুন: হোলির ছবি আপলোড করছেন? এই ৫টি অ্যাপে এডিট করলে ফটো হবে আরও রঙিন]

এছাড়াও আরও দুটি রিচার্জ প্ল্যান এনেছে BSNL। ২৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন। এই প্ল্যানে প্রত্যেকদিন ১ জিবি করে ডেটাও পাবেন তাঁরা। তবে ডেটার ব্যবহার সম্পূর্ণ হয়ে গেলে স্পিড ৪০ Kbps হয়ে যাবে। পাশাপাশি মিলবে প্রত্যেকদিন ১০০টি করে এসএমএস। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৬০ দিন। এছাড়াও ২৯৮ টাকারও একটি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে BSNL। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন, প্রত্যেকদিন ১ জিবি ডেটা পাবেন ইউজারেরা। এই প্রিপেইড প্যাকের সবথেকে আকর্ষণীয় অফার হল, Eros Now-এর ফ্রি সাবস্ক্রিপশন। তবে এর পাশাপাশি বেশ কিছু পুরনো প্ল্যানও তুলে নিয়েছে সরকারি এই টেলিকম সংস্থা। এর মধ্যে রয়েছে ৪৭ টাকা, ১০৯ টাকার প্ল্যানও।

[আরও পড়ুন: অজান্তেই আপনার ফোন থেকে প্রতি ৫ মিনিটে তথ্য হাতাচ্ছে অ্যান্ড্রয়েড-আইফোন!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement