BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বিনামূল্যে 4G সিম কার্ড চাই? দুর্দান্ত অফার দিচ্ছে BSNL

Published by: Sulaya Singha |    Posted: March 1, 2021 3:44 pm|    Updated: March 1, 2021 6:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনামূল্যে 4G সিম কার্ড খুঁজছেন? তাহলে আপনার জন্য আদর্শ অফার নিয় হাজির বিএসএনএল (BSNL)। কোম্পানির তরফে জানানো হয়েছে, নতুন ব্রডব্যান্ড ও ল্যান্ডলাইন কানেকশনের সঙ্গে এবার নিখরচায় পেয়ে যাবেন 4G সিম।

গত মাসেই তামিলনাড়ু ও কেরল সার্কলে এই অফারটি ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে। কীভাবে পাবেন এই অফার? কোম্পানি জানাচ্ছে, DSL ব্রডব্যান্ড, ভারত ফাইবার অথবা ল্যান্ডলাইনের বেশ কিছু প্ল্যান রয়েছে। যে কোনও একটি প্ল্যান নিলেই পাবেন 4G সিম। যার সঙ্গে থাকবে ৭৫ টাকার ভাউচার। এই প্ল্যানটিতে থাকছে ১০০ মিনিটের ফ্রি ভয়েস কল ও ২জিবি ইন্টারনেট ডেটা। যার মেয়াদ ৬০ দিন। বিএসএনএল জানিয়েছে, গত ২০ ফেব্রুয়ারিতেই অফারটি বাজারে এসে গিয়েছে। যা চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। অর্থাৎ এই মাসের মধ্যে প্ল্যানটি নিলে তবেই অফারটি পাওয়া যাবে। যদিও কোন কোন সার্কলে এই অফারটি চালু হয়েছে, তা এখনও স্পষ্ট করে জানানো হয়নি।

[আরও পড়ুন: TikTok-কে মিস করছেন? উঠতি ব়্যাপারদের জন্য নতুন অ্যাপ আনল Facebook]

গ্রাহকদের মন জয় করতে প্রতিনিয়ত প্রতিযোগিতা চালাচ্ছে টেলিকম কোম্পানিগুলি। বর্তমানে ব্রডব্যান্ডের জনপ্রিয়তার ক্ষেত্রে রিলায়েন্স জিও, ভোডাফোন এবং এয়ারটেলের পরই রয়েছে বিএসএনএল। এই কোম্পানির ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে বেশ সন্তুষ্ট গ্রাহকরা। কিন্তু নানা অফার দিয়ে অন্যান্য কোম্পানিগুলি গ্রাহকদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে। যে দিক থেকে সবচেয়ে বেশি এগিয়ে মুকেশ আম্বানির সংস্থা। আর সেই কারণেই বাজার ধরে রাখতে এবার এই পরিষেবার সঙ্গে বিনামূল্যে 4G সিম কার্ডের অফারটি চালু করল তারা।

[আরও পড়ুন: Co-Win 2.0: করোনা ভ্যাকসিন পেতে এই অ্যাপে কীভাবে রেজিস্টার করবেন? জানুন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement