BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কেউ কাটমানি নিয়ে কাজ করেন? আমাদের জানান’, মমতার ছবি দিয়ে নেটদুনিয়ায় ঘুরছে ভুয়ো মেসেজ!

Published by: Sulaya Singha |    Posted: May 13, 2022 6:39 pm|    Updated: May 13, 2022 7:24 pm

Fake picture of Mamata Banerjee with cut money jibe circulating on social media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আপনার এলাকার কোনও প্রধান, কাউন্সিলর, পঞ্চায়েত সদস্য, জেলা পরিষদ সদস্য যদি কোনওরকম ঘুষ বা কাটমানি খেয়ে কোনও কাজ করে থাকেন? তাহলে জানান। তদন্ত করে দেখা হবে।” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছবি দিয়ে এমনই একটি মেসেজ ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তৃণমূলের (TMC) তরফে সাফ জানিয়ে দেওয়া হল, শাসক দলের তরফে এমন কোনও প্রচার চালানো হচ্ছে না।

নেটদুনিয়ায় যে ছবিটি ছড়িয়ে পড়েছে, সেখানে একাধিক ফোন নম্বর এবং ই-মেল আইডিও দেওয়া হয়েছে। জানানো হয়েছে, এলাকার কেউ কাটমানি নিয়ে কাজ করলে টোল ফ্রি নম্বর ১৮০০৩৪৫৮২৪৪-এ ফোন করুন। এছাড়া ৯০৭৩৩০০৫২৪ নম্বরে মেসেজ করেও জানানো যাবে অভিযোগ। পাশাপাশি [email protected]এ এই সংক্রান্ত ঘটনার ই-মেলও করা যাবে। ছবিতে উল্লেখ আছে, এই বিষয়ে তদন্তের দায়িত্বে রয়েছেন কর্ণেল দীপ্তাংশু চৌধুরী ও তাঁর টিম। এমনকী এও বলা হয়েছে, এতে অভিযোগকারীর ভয়ের কোনও কারণ নেই। কারণ তাঁর পরিচয় গোপন রাখা হবে। তবে তৃণমূল স্পষ্ট জানিয়েছে, এমন কোনও পোস্টার কিংবা মেসেজ তাদের তরফে তৈরি করা হয়নি। সোশ্যাল প্ল্যাটফর্মগুলিতে যে ছবি ঘুরে বেড়াচ্ছে, তা ভুয়ো। এমন কোনও প্রচার করছে না শাসক দল।

[আরও পড়ুন: ‘আমাদের বলির পাঁঠা করছেন মোদি-শাহরা’, বিস্ফোরক জঙ্গি হামলায় নিহত কাশ্মীরি পণ্ডিতের স্ত্রী]

Poster
এই ছবিটিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, যা ভুয়ো বলে জানিয়েছে তৃণমূল

উল্লেখ্য, কাটমানি নিয়ে বারবার বাংলার তৃণমূল সরকারকে বিঁধেছে বিজেপি (BJP)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে গেরুয়া শিবিরের একাধিক নেতা-মন্ত্রীর মুখে শোনা গিয়েছে কাটমানির কথা। বিভিন্ন মঞ্চ থেকে যার পালটা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। আর এবার এই ধরনের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বিভ্রান্ত হচ্ছেন অনেকেই। তৃণমূলের তরফে তাই জানিয়ে দেওয়া হয়েছে, এই পোস্টারটি একেবারেই বিশ্বাসযোগ্য নয়। যদিও কে বা কারা এমন অপপ্রচার করছে, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: আইপিএল চলাকালীনই চমক, নতুন ফ্র্যাঞ্চাইজি কিনে নিল শাহরুখের নাইট রাইডার্স গ্রুপ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে