BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দিওয়ালির আগে ফের আকর্ষণীয় ছাড় মিলবে ফ্লিপকার্ট-অ্যামাজনে, সস্তায় পাবেন আইফোনও

Published by: Tiyasha Sarkar |    Posted: October 25, 2020 4:23 pm|    Updated: October 25, 2020 4:23 pm

Flipkart and Amazon gear up for second round of sale and deals | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বিলিয়ন ডে’র পর এখন দশেরা সেল চলছে ফ্লিপকার্টে। শেষ হবে ২৮ অক্টোবর। এরপরই বিগ দিওয়ালি সেল (Big Diwali Sale) নিয়ে হাজির হবে ওই ই-কর্মাস সংস্থা। চলবে ৪ নভেম্বর পর্যন্ত। দিওয়ালির আগে ফ্লিপকার্টের পাশাপাশি একগুচ্ছ অফার নিয়ে হাজির হচ্ছে অ্যামাজনও (Amazon)। তো আর অপেক্ষা না করে এই দিওয়ালিতে কী কী আনবেন বাড়িতে তার তালিকা তৈরি করে ফেলুন আপনিও।

পুজো (Durga Puja 2020) মানেই দেদার কেনাকাটা। কখনও হেঁটে, কখনও আবার নেটে। চলতি বছরে পরিস্থিতির কথা মাথায় রেখে অধিকাংশ মানুষই কেনাকাটা সেরেছেন বাড়ি বসে, অনলাইনে। কেনাকাটায় সুবিধা করে দিয়েছিল অ্যামাজন-ফ্লিপকার্টও। মিলেছে বিশেষ ছাড়। দাম নাগালে থাকায় চুটিয়ে শপিং করেছেন সকলেই। এখনও ফ্লিপকার্টে চলছে দশেরা সেল। কালীপুজোতেও যাতে সকলে একইভাবে মনভরে কেনাকাটা করতে পারেন সেই কারণেই দিওয়ালি সেল আনছে এই ই-কমার্স সংস্থা দুটি। দিওয়ালির আগে নির্দিষ্ট ওই সময়ে কেনাকাটার উপর বিশেষ ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও ব্যাংকের উপরও রয়েছে ছাড়। যেমন অ্যামাজনের ক্ষেত্রে যে কোনও কেনাকাটায় ১০ শতাংশ ক্যাশ ব্যাক পাবেন অ্যাক্সিস, সিটি ব্যাংক ও আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা। অ্যামাজন পে আইসিআইসিআই ব্যংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরাও পাবেন আকর্ষণীয় ছাড়।

[আরও পড়ুন: কোয়ালকমের হাত ধরে মিলছে সাফল্য, শীঘ্রই দেশে 5G পরিষেবা আনতে চলেছে জিও!‌]

ফ্লিপকার্টের ক্ষেত্রেও অ্যাক্সিস ব্যাংকের গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ছাড়। স্মার্টফোন, ইলেকট্রনিক গ্যাজেটের উপরও থাকছে বিশেষ অফার। যেমন আইফোন ১১ মিলতে পারে মাত্র ৪৭,৯৯৯ টাকায়। তাহলে আপনি রেডি তো দিওয়ালির আগে পছন্দের জিনিস ঘরে আনার জন্য?

[আরও পড়ুন:আরও বিপাকে আমাজন–ফ্লিপকার্ট, এবার এই কারণে দুই সংস্থাকে নোটিস কেন্দ্রের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement