BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

একই দিনে ফ্লিপকার্ট-আমাজনে শুরু বাম্পার সেল, জেনে নিন দুর্দান্ত সব অফার

Published by: Sulaya Singha |    Posted: January 18, 2020 6:39 pm|    Updated: January 19, 2020 2:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণতন্ত্র দিবস উপলক্ষে ফের একগুচ্ছ অফার নিয়ে হাজির দুই জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও আমাজন। সাধারণতন্ত্র দিবসের আগেই এবার ঘরে আনুন প্রয়োজনীয় জিনিসপত্র। এই সেলেই কিনে ফেলতে পারেন স্মার্টফোন। বাড়ি বসেই যেমন পেয়ে যাবেন দ্রুত ডেলিভারি, তেমন গ্যাঁটের কড়ি অনেকটাই কম খরচ হবে। তাহলে আর দেরি কেন, চলুন জেনে নেওয়া যাক কোন তারিখের মধ্যে কী কী ডিভাইস কিনলে পাবেন আকর্ষণীয় ছাড়।

ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য শনিবার সন্ধে ৮টায় শুরু হয়ে গিয়েছে সেল। বাকিরা অফার পাবেন ১৯ জানুয়ারি থেকে। চলবে ২২ জানুয়ারি পর্যন্ত। আমাজন গ্রেট ইন্ডিয়ান সেলও শুরু রবিবার। ফ্লিপকার্টকে কড়া টক্কর দিতে এই প্ল্যাটফর্মেও চারদিন ধরে চলবে সেল।

ফ্লিপকার্টে আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড কিংবা কোটাক মাহিন্দ্রার ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে শপিং করলে ইন্সট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও অ্যাক্সিস, HDFC, ICICI এবং এসবিআই কার্ডের ব্যবহারে মিলবে নো-কস্ট ইএমআই। এবার জেনে নিন এই সেলে ফ্লিপকার্ট থেকে কোন কোন স্মার্টফোন কিনলে লাভবান হবেন।

[আরও পড়ুন: কাশ্মীরে 2G ইন্টারনেট-ভয়েস কল পরিষেবা চালু, বহাল রইল সোশ্যাল মিডিয়া ব্যবহারে নিষেধাজ্ঞা]

Realme 5 Pro মডেলটি এক হাজার টাকা কমে বিক্রি হবে। Realme X এবং Realme XT মডেল মিলবে ২০০০ টাকা কম দামে। Asus 6Z মডেলে পাবেন চার হাজার টাকা ছাড়। এক্সচেঞ্জ করলে থাকছে ৩০০০ টাকা ছাড়। Asus 5Z মডেলটি কিনে নিতে পারবেন ১৫,৯৯৯ টাকায়। Asus Max M2 এবং Asus Max Pro M1 মডেলের মূল্য ৬,৯৯৯ টাকা। এর পাশাপাশি মোবাইল অ্যাক্সেসরিসেও পাবেন দুর্দান্ত অফার।

এবার আসা যাক আমাজনের অফারে। স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে অবশ্যই ঢুঁ মারুন এই ই-কমার্স সাইটে। ৬জিবি ব়্যাম এবং ৬৪ জিবি মেমোরি যুক্ত Redmi Note 8 Pro পেয়ে যাবেন ১৩,৯৯৯ টাকায়। এছাড়াও পুরনো ফোন এক্সচেঞ্জ করলে মিলবে অতিরিক্ত এক হাজার টাকা ছাড়। ৬৪ জিবি মেমোরির iPhone XR মডেলটি বিক্রি হবে ৪২,৯০০ টাকায়। আকর্ষণীয় দামে পাবেন OnePlus 7T। ৮জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মডেলটি বিক্রি হবে ৩৪,৯৯৯ টাকায়। এই ফোনটি কেনার সময় এক্সচেঞ্জ অফারে পেয়ে যেতে পারেন ৭০৫০ টাকা পর্যন্ত ছাড়। OnePlus 7 Pro (৮জিবি ও ২৬৫ জিবি) মডেলটি কিনতে পারবেন ৪২,৯৯৯ টাকায়। যার বাজার মূল্য ৫২,৯৯৯ টাকা। নো-কস্ট ইএমআইয়ের মাধ্যমেও কিনে নিতে পারেন এই স্মার্টফোন। এই সেলে Vivo V17 Pro পেয়ে যাবেন ২৭,৯৯০ টাকায়। থাকছে ৮০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও। ৪জিবি ও ৬৪ জিবির Samsung Galaxy M30 মডেলেও থাকছে দুর্দান্ত ছাড়। ৯,৯৯৯ টাকার বিনিময়েই কিনে নিতে পারবেন ফোনটি।

[আরও পড়ুন: প্রয়োজন নেই ই-টিকিটের, ওয়েব ক্যামেরায় মুখ দেখিয়ে ঢোকা যাবে কলকাতা বিমানবন্দরে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement