BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আসছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে, মিলবে স্মার্টফোন-সহ একাধিক পণ্যে আকর্ষণীয় ছাড়

Published by: Abhisek Rakshit |    Posted: October 3, 2020 10:44 pm|    Updated: October 3, 2020 10:47 pm

Flipkart Big Billion Days Sale to Be Held from October 16 to October 21‌ | Sangbad Pratidin

জেনে নিন খুঁটিনাটি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সামনেই পুজোর মরশুম। করোনা আবহেও কেনাকাটা তো করতেই হবে। কেউ নতুন জামাকাপড়, কেউ নতুন ফোন তো কেউ আবার বাড়ির জন্য প্রয়োজনীয় জিনিস কিনবেন বলে ঠিক করে রেখেছেন। তবে বর্তমান পরিস্থিতিতে অনলাইন শপিংয়ের দিকেই ঝোঁক বেশি। আর এর মধ্যেই ‘‌বিগ বিলিয়ন ডে’ (Big Billion Day) সেলের কথা ঘোষণা করল ফ্লিপকার্ট (Flipkart)।

[আরও পড়ুন:‌ আত্মনির্ভর ভারত! এবার গুগল প্লে স্টোরের মতো নিজস্ব অ্যাপ স্টোর আনতে চায় কেন্দ্র]

জানা গিয়েছে, আগামী ১৬ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত চলবে ফ্লিপকার্টের এই ‌‘‌বিগ বিলিয়ন ডে’ সেল। তবে ফ্লিপকার্ট প্লাস যাঁদের রয়েছে, তাঁরা ১৫ অক্টোবর রাত আটটা থেকে শপিং করার সুযোগ পাবেন।

প্রত্যেক বছরই পুজো–দিওয়ালির মরশুমে এধরনের সেলের আয়োজন করে ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো ই–কমার্স সংস্থাগুলো। তবে এবার পরিস্থিতি পুরোপুরি ভিন্ন। করোনা অতিমারীতে বিধ্বস্ত গোটা বিশ্ব। করুণ হয়ে পড়েছে অর্থনৈতিক অবস্থাও। ঘুরে দাঁড়াতে চলছে লড়াই। তবে ফ্লিপকার্ট আশাবাদী, করোনা পরিস্থিতিতেও অনলাইন শপিংয়ের সুযোগ থাকায় উল্লেখযোগ্য সাড়া পাবেন তাঁরা।আর তাতেই কিছুটা হলেও লাভের মুখ দেখবে সংস্থা। তাই তো এবারের ‌‘‌বিগ বিলিয়ন ডে’-তে বিশেষ ছাড়ও দেওয়া হতে পারে, এমনও ইঙ্গিত মিলেছে।

কী কী অফার থাকতে পারে?‌

আগের মতো এবারের বিগ বিলিয়ন ডে সেলেও একাধিক অফার দিতে চলেছে ফ্লিপকার্ট। থাকবে SBI–এর ডেবিট এবং ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড়, সেই সঙ্গে পেটিএম (‌Paytm)‌ ক্যাশব্যাক। আইসিআইসিআই (‌ICICI)‌, এইচডিএফসি (‌HDFC)‌–সহ কয়েকটি ব্যাংকের গ্রাহকদের জন্য ‌নো কস্ট ইএমআই‌ (‌no cost EMI)‌ অপশন। শুধু তাই নয়, থাকবে একাধিক জিনিসে এক্সচেঞ্জ অফার। এছাড়া টিভি, ক্যামেরা, ল্যাপটপ, ঘরের আসবাবপত্র–সহ একাধিক জিনিসেও মিলবে ছাড়। তবে সবচেয়ে বেশি ছাড় হয়তো পাবেন স্মার্টফোনের ক্ষেত্রেই। আপাতত শুধু কয়েকদিনের অপেক্ষা।তারপরই সংস্থার তরফে ছাড়ের কথা ঘোষণা করার কথা।

[আরও পড়ুন:‌ ‌কাস্টমার কেয়ারে ফোন করে দীর্ঘ অপেক্ষা!‌ মুশকিল আসান গুগলের নতুন এই ফিচারে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement