ad
ad
Flipkart

‌‘‌বিগ বিলিয়ন ডে’‌ শুরুর আগেই গ্রাহকদের ১ টাকায় প্রি–বুকিংয়ের সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট

কোন কোন জিনিস আগে থেকে বুক করতে পারবেন, দেখে নিন তালিকা।

Flipkart opens pre-booking for upcoming deals in Big Billion Days Sale, will cost Re 1 | Sangbad Pratidin‌‌
Published by: Abhisek Rakshit
  • Posted:October 11, 2020 11:01 pm
  • Updated:October 11, 2020 11:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ পুজোর আগে আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে ই–কমার্স সংস্থা ফ্লিপকার্টের (Flipkart) ‘‌বিগ বিলিয়ন ডে’ (Big Billion Day) সেল। চলবে ২১ অক্টোবর পর্যন্ত। তার আগেই অবশ্য স্মার্টফোন (SmartPhone), জুতো–সহ বেশ কিছু প্রোডাক্ট প্রি–বুকিং করার সুযোগ থাকছে গ্রাহকদের সামনে। আর এর জন্য খরচ পড়বে মাত্র ১ টাকা। সম্প্রতি ফ্লিপকার্টের পক্ষ থেকে এমনটাই ঘোষণা করা হয়েছে।

জানা গিয়েছে, ১১ থেকে ১৪ অক্টোবর পর্যন্ত এই প্রি–বুকিং অফার চলবে। যে যে দ্রব্যে প্রি–বুকিংয়ের অফার চলছে সেগুলো মাত্র ১ টাকা দিয়ে বুক করে রাখতে পারবেন একজন গ্রাহক। জামাকাপড়, জুতো, স্মার্টফোন, ঘরের আসবাবপত্র–সহ একাধিক জিনিস এই প্রি–বুকিংয়ের তালিকায়। সেখান থেকেই নিজেদের পছন্দমতো জিনিসটি প্রি–বুক করতে পারবেন গ্রাহকরা। এরপর ১৫ অক্টোবর ফ্লিপকার্ট প্লাসের (Flipkart Plus) মেম্বাররা এবং ১৬ অক্টোবর থেকে সাধারণ গ্রাহকরা ‘‌বিগ বিলিয়ন ডে’ সেল শুরু হওয়ার পর বাকি টাকা দিয়ে ওই জিনিসটি কিনে নিতে পারবেন।

[আরও পড়ুন:‌‌‌ এবার চিনকে জোর ধাক্কা ‘বন্ধু’র, পাকিস্তানেও নিষিদ্ধ হচ্ছে চিনা অ্যাপ TikTok]

প্রত্যেক বছরই পুজো–দিওয়ালির মরশুমে এ ধরনের সেলের আয়োজন করে ফ্লিপকার্ট, অ্যামাজনের (Amazon) মতো ই–কমার্স সংস্থাগুলো। তবে এবার পরিস্থিতি পুরোপুরি ভিন্ন। করোনা (Covid-19) অতিমারীতে বিধ্বস্ত গোটা বিশ্ব। করুণ অর্থনৈতিক অবস্থাও। ঘুরে দাঁড়াতে চলছে লড়াই। ফ্লিপকার্ট আশাবাদী, করোনা পরিস্থিতিতেও অনলাইন শপিংয়ের সুযোগ থাকায় উল্লেখযোগ্য সাড়া পাবেন তাঁরা। আর তাতেই কিছুটা হলেও লাভের মুখ দেখবে সংস্থা।

[আরও পড়ুন:‌‌‌ ‘নাগাল্যান্ড ভারতের বাইরে, তাই পরিষেবা মেলে না’, মন্তব্য করে নেটিজেনদের রোষে Flipkart]

এদিকে, পুজোর মরশুম উপলক্ষ্যে কেউ নতুন জামাকাপড়, কেউ নতুন ফোন তো কেউ আবার বাড়ির জন্য প্রয়োজনীয় জিনিস কিনবেন বলে ঠিক করে রেখেছেন। যেহেতু বর্তমান পরিস্থিতিতে অনলাইন শপিংই প্রধান ভরসা, তাই ফ্লিপকার্টের এই সেলের দিকে সাধারণের ঝোঁকও বেশি। ‌‌

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ