BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

লক্ষ্মীরতন শুক্লা হলেন সৈয়দ তৌসিফ নকভি! প্রাক্তন মন্ত্রীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক

Published by: Subhajit Mandal |    Posted: April 26, 2021 11:59 am|    Updated: April 26, 2021 12:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাক করা হল রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বাংলা দলের প্রাক্তন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লার টুইটার অ্যাকাউন্ট। লক্ষ্মীরতন শুক্লা (Laxmi Ratan Shukla) থেকে রাতারাতি তাঁর নাম-ঠিকানা সব বদলে দেওয়া হল। এবং পরিচয় দেওয়া হল পাকিস্তানের এক স্বেচ্ছাসেবী সংস্থার প্রেসিডেন্ট হিসেবে। কে বা কারা প্রাক্তন মন্ত্রীর অ্যাকাউন্ট হ্যাক করল? সেটা এখনও জানা যায়নি। 

Former WB minister Laxmi Ratan Shukla's twitter account hacked

[আরও পড়ুন: করোনা নিয়ে আতঙ্ক ছড়ানো হচ্ছে, টুইটারকে একাধিক টুইট ব্লক করার নির্দেশ দিল কেন্দ্র]

সোমবার সকালে লক্ষ্মীর টুইটার হ্যান্ডেলে দেখা যায় তাঁর নাম বদলে করে দেওয়া হয়েছে সৈয়দ তৌসিফ নকভি (Syed Touseef Naqvi)। বায়োতে প্রাক্তন ক্রিকেটার তথা প্রাক্তন মন্ত্রীর বায়ো বদলে করে দেওয়া হয়েছে কারবা-এ-পাকিস্তান নামের এক স্বেচ্ছাসেবী সংস্থার প্রেসিডেন্ট হিসেবে। তবে, তাঁর টুইটার অ্যাকটিভিটিতে কোনও পরিবর্তন হয়নি।লক্ষ্মীর অ্যাকাউন্ট কারা হ্যাক করেছে, সেটা স্পষ্ট নয়। উল্লেখ্য, টুইটারে লক্ষ্মীর ফলোয়ার সংখ্যা ১৬ হাজার সাতশোর কাছাকাছি। ফলোয়ারদের মধ্যে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, ঋদ্ধিমান সাহার মতো তারকারা। লক্ষ্মী নিজে ফলো করেন ৩৭৪ জনকে। তিনি টুইটারে বেশ সক্রিয়ও। শেষ টুইট করেছিলেন ২০ এপ্রিল অভিনেতা জিতের আরোগ্য কামনা করে। তাছাড়া তাঁর অ্যাকাউন্টটি টুইটারের ভেরিফায়েড অ্যাকাউন্ট। এ হেন অ্যাকাউন্ট কীভাবে হ্যাক হল? তা নিয়ে প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: করোনার বিরুদ্ধে লড়ছে পরিবার, মাঝপথেই আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন]

উল্লেখ্য, জানুয়ারি মাসের গোড়াতেই রাজ্য মন্ত্রিসভা থেকে ইস্তফা দেন লক্ষ্মী। ছেড়ে দেন বিধায়ক পদও। তৃণমূলের (TMC) হাওড়া শহর জেলার সভাপতির পদও ছেড়ে দেন প্রাক্তন মন্ত্রী। মুখ্যমন্ত্রীকে লেখা ইস্তফাপত্রে লক্ষ্মীরতন জানিয়েছেন যে খেলার জগতে বেশি সময় দিতে চান। লক্ষ্মীর ইস্তফার পর অনেকেই মনে করছিলেন, তৃণমূল ছাড়ার পর বিজেপিতে যোগ দিতে পারেন তিনি। তবে, সেপথে না হেঁটে আপাতত রাজনীতি থেকে নিজেকে সরিয়েই রেখেছেন তিনি। এরই মধ্যে হ্যাক হল তাঁর টুইটার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement