BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনার বিরুদ্ধে লড়ছে পরিবার, মাঝপথেই আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন

Published by: Subhajit Mandal |    Posted: April 26, 2021 9:09 am|    Updated: April 26, 2021 9:38 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিবার লড়ছে করোনার বিরুদ্ধে। আক্রান্ত শ্বশুরবাড়ির অনেকেও। তাই মাঝপথেই আইপিএল থেকে বিরতি নিলেন দিল্লি ক্যাপিটলস তারকা রবিচন্দ্রন অশ্বিন (Ravichandra Ashwin)। টুইটারে নিজেই জানিয়েছেন, সব ঠিক থাকলে দ্রুত খেলার মাঠে ফিরবেন তিনি। এদিকে, গতকালই সুপার ওভারে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে দিল্লি। কিন্তু তারপরই অশ্বিনের বিদায় নেওয়ার এই খবর রীতিমতো ধাক্কা দেবে পন্থদের।

রবিবার সানরাইজার্সের বিরুদ্ধে জয়ের পরই অশ্বিন টুইটারে ঘোষণা করেছেন,”চলতি বছরের আইপিএল (IPL 2021) থেকে আমি বিরতি নিচ্ছি। আমার নিজের এবং আমার বর্ধিত পরিবার করোনার বিরুদ্ধে লড়াই করছে। এই কঠিন সময়ে আমি তাঁদের পাশে থাকতে চাই। সব ঠিক হয়ে যাওয়ার পর আমি আবার খেলার মাঠে ফিরব।” রবিবার গভীর রাতে টুইটারে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন দিল্লির অভিজ্ঞ স্পিনার। তার আগেই অবশ্য মরশুমের প্রথম সুপার ওভারে সানরাইজার্সকে হারিয়েছে দিল্লি।

[আরও পড়ুন: ব্যাট-বল-ফিল্ডিংয়ে দুরন্ত জাদেজা, আইপিএলে বিরাটদের বিজয়রথ থামাল চেন্নাই]

রবিবার চেন্নাইয়ে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দিল্লি (Delhi Capitals)। প্রথমে ব্যাট করে পৃথ্বী শ’র অর্ধশতরান, পন্থ (৩৭), স্মিথ (৩৪) এবং ধাওয়ানের (২৮) গুরুত্বপূর্ণ ইনিংসে ভর করে চার উইকেটের বিনিময়ে ১৫৯ রান তোলে দিল্লি। জবাবে ব্যাট করতে নেমে বেয়াসস্টোর ১৮ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংস এবং উইলিয়ামসনের অর্ধশতরানে ভর করে হায়দরাবাদও পৌঁছে যায় ১৫৯ রানে। ম্যাচ গড়ায় সুপার ওভারে। ওয়ার্নার এবং উইলিয়ামসনের সামনে সুপার ওভারে দুর্দান্ত বোলিং করেন সদ্য কোভিডজয়ী অক্ষর প্যাটেল। মাত্র ৭ রান খরচ করেন তিনি। দিল্লির সামনে টার্গেট ছিল ৮ রানের। রশিদ খানের সামনে সেই ৮ রান তুলতে হিমশিম খেতে হলেও শেষপর্যন্ত পন্থ এবং ধাওয়ান নির্ধারিত লক্ষ্যে পৌঁছেই যান।

[আরও পড়ুন: বিধ্বংসী জাদেজা, আরসিবির বিরুদ্ধে এক ওভারে ৩৭ রান করে ছুঁলেন অনন্য রেকর্ড]

অন্যদিকে, চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হারের পর  এদিকে, মাঝপথে আইপিএল ছাড়ার সিদ্ধান্ত ঘোষণা করেছেন রাজস্থানের পেসার অ্যান্দ্রু তাইও। যার ফলে এই মুহূর্তে রাজস্থানের হাতে আর মাত্র ৪ জন বিদেশি ক্রিকেটার পড়ে রইলেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement